আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তীর বিয়ের সময় প্রায়ই নাম উঠে এসেছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। আদৃত-কৌশাম্বির বিয়ের রিসেপশনে তিনি ইনস্টা স্টোরিতে লেখেন, ‘আমি কোনও কাণ্ড না ঘটিয়েই সবসময় স্পটলাইটে চলে আসি’।

এবিপি-কে অভিনেত্রী বলেন, ‘আদৃতের সঙ্গে আমার কোনও সমস্যা হয়নি কখনও। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আমরা সবাই নিজেদের জীবন নিয়ে ব্যস্ত, খুশি। সবাই এগিয়ে গিয়েছি নিজের মতো করে।’ কিন্তু আদৃতের বিয়ে এবং রিসেপশন কোনোটাতেই দেখা যায়নি সৌমিতৃষাকে। তাহলে কি সত্যিই তাদের মধ্যে কোনো ঝামেলা হয়নি?

আপাতত এসবকে জীবনে গুরুত্ব দিতে চাননা অভিনেত্রী। দ্বিতীয় সিনেমা প্রসঙ্গে সৌমিতৃষা (Soumitrisha Kundu) জানান, ‘ইন্ডাস্ট্রিতে কোনও বড় হাউজের সঙ্গে আমার কোনও যোগাযোগ ছিল না আগে থেকেই। তাই ভাবিও না যে তারাই আমায় বারে বারে কাজ দেবে। যেটুকু পরিচিতি পেয়েছি, সব নিজের চেষ্টায়। পরবর্তীতে সুযোগ এলে আবার অবশ্যই বড় ব্যানারের ছবিতে কাজ করব। তবে সেসব নিয়ে আমার কোনও ছুৎমার্গ নেই। ১০-ই জুনের চিত্রনাট্য পড়ে মনে হয়েছিল, এখানে আমার কাছে অভিনয়ের সুযোগ আছে। এটা আমার কাছে চ্যালেঞ্জিং। আর কী চাই…’

বর্তমানে হানিমুনে আছেন আদৃত ও কৌশাম্বি। ফ্লাইট থেকে রানওয়ের একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন নতুন বউ। কাজের সূত্রে, কৌশাম্বি বর্তমানে কাজ করছেন ফুলকি-তে। আর আদৃতকে পরবর্তীতে দেখা যাবে এসভিএফের পাগল প্রেমী সিনেমায়।

আরো পড়ুন: Job Requirements:মাসিক বেতন ২ লাখ ৪০ হাজার টাকা!এবার রাষ্ট্রায়ত সংস্থা রাইটসে চাকরির বিরাট রয়েছে সুযোগ।কিভাবে আবেদন করবেন?আবেদন করতে চাইলে কী কি যোগ্যতা লাগবে? কীভাবে আবেদন করবেন?জানুন!

Image source-Google

By Torsha