জ্যাসমিন (Jasmin Roy) ও গৌরবের প্রেমের ঝলক হামেশাই সোশ্যাল মিডিয়ায় দেখা যেত এক সময়। তবে ২০২২ এই ছন্দপতন হয়। ডায়নার (চিন্তামণী) সাথে বিয়ে হয় গৌরবের। তবে গৌরবের সাথে বিচ্ছেদের পরে আর কোনো সম্পর্কে যাননি জ্যাসমিন। তবে এবার কি তার অন্যথা ঘটতে চলেছে?

এই মুহূর্তে সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালে অভিনয় করছেন জ্যাসমিন, সঙ্গী রাজদীপ। তবে রিল জীবনের সঙ্গী বাস্তব জীবনেরও সঙ্গী হতে চলেছে এমনটাই শোনা যাচ্ছে টেলি পাড়ায়। প্রায়শই তাদের একসাথে দেখা যাচ্ছে, চলছে গল্প-আড্ডা-খাওয়া-দাওয়া।

কথায় আছে যা রটে তার কিছু তো বটে! তাহলে কি প্রেমের জল্পনা সত্যি? এই প্রশ্ন শুনে কী জবাব দিলেন জ্যাসমিন? আনন্দবাজারকে অভিনেত্রী বলেন, ‘আমি এখন কিছুই বলব না। সময় এলে সবটাই জানা যাবে। রাজদীপ আমার বহু দিনের বন্ধু। এখন সহ-অভিনেতা। এর চেয়ে বেশি কিছু আছে কি না, সেটা আমি এখন বলব না। বাকিটা সময় বলবে।’ অর্থাৎ সম্পর্ককে স্বীকার না করলেও অস্বীকার করেননি জ্যাস।

আবার অন্যদিকে বহুদিন সিঙ্গেল ছিলেন রাজদীপ। আর গৌরবের সাথে বিচ্ছেদের পর নিজের কাজের মধ্যেই ডুবে ছিলেন জ্যাসমিন (Jasmin Roy)। তবে তার ধারাবাহিক “দ্বিতীয় বসন্ত” তার জীবনে নতুন বসন্ত এনে দিতে পারে কিনা এখন সেটাই দেখার।

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন ব্রেড বেসন টোস্ট

Image source-Google

By Torsha