সোমবার অর্থাৎ ২২ শে জানুয়ারি বললভপুরের রাজা অর্থাৎ সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya) ও শাশ্বতী সিনহা চার হাত এক করেন। সকলের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধেন তারা।

বিয়ে সেরে ওটিটি প্লে-কে অভিনেতা জানান, ‘আমি দারুণ খুশি, বলতে পারেন হাঁফ ছেড়ে বাঁচলাম। ভেবেছিলাম ব্যাপারটা খুব স্ট্রেসফুল হবে। সব ঠিকঠাকভাবে মিটেছে। অন্তর থেকে খুশি, তবে বিবাহিত এই অনুভূতিটা এখনও পুরোপুরিভাবে উপলব্ধি করে উঠতে পারিনি’।

পরিবার পরিজন ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বন্ধু, সুহত্র মুখোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য, প্রতীক দত্ত, শাঁওলি চট্টোপাধ্যায়, অর্কপ্রভরা হাজির ছিলেন এই বিয়ের আসরে। কি ছিল তাদের বিয়ের মেনুতে? প্রথম পাতে ছিল, মশলা কুলচা, নবরত্ন কোর্মা, তন্দুরি পমফ্রেট, ভেটকি পাতুরি, মটন বিরিয়ানি, চিকেন তন্দুরি। মেনুতে সবচেয়ে খাস আইটেম ছিল কৃষ্ণনগরের সরপুরিয়া।

তবে রিসেপশনেও দূর্দান্ত মেনু হতে চলেছে এমনটাই জানা যাচ্ছে। ২৫ শে জানুয়ারি তাদের রিসেপশনের মেনুতে থাকছে কড়াইশুঁটির কচুরি, তারপর ফিশ ফ্রাই, বিরিয়ানি। এছাড়াও মিষ্টি প্রিয় সত্যম (Satyam Bhattacharya) নিজের পছন্দের জিলিপি এবং মাখা সন্দেশ রাখছেন মেনু তালিকায়।

আরো পড়ুন: Rajarhat:পূর্ব বেরাবেরিতে সেমিফাইনাল ও ফাইনাল খেলায় উপচে পড়ল সাধারণ মানুষের ঢল 

Image source-Google

By Torsha