২০২৩ সালে দেবের বিপরীতে অভিনয় করে বাংলা সিনেমায় হাতে খড়ি হয় অভিনেত্রী সৃজা দত্তের (Srija Dutta)। ইন্দুবালা দেবীর চরিত্রে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই মন কেড়ে নিয়েছিলেন তিনি সকলের। তবে শোনা যাচ্ছে এবার নাকি ছোট পর্দায় আসতে চলেছেন সৃজা।

সিনেমার পর এবার সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন? এরকম প্রশ্ন উঠতেই এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে সৃজা (Srija Dutta) জানান, ‘না না, এখনই আমার সিরিয়ালে কাজ করার কোনও সম্ভাবনাই নেই। আমার ইচ্ছেও নেই এখন সিরিয়ালে কাজ করে। আমি সিনেমাতেই ফোকাস করতে চাই। এখানেই অভিনয় করতে চাই। আশা করি সেই সুযোগও পাব। তবে আমি যেহেতু এখনও পড়াশোনা করছি তাই ইঞ্জিনিয়ারিংয়ের কোর্সটা ভালো ভাবে শেষ করতে হবে। সেই জন্যই খুব ভেবেচিন্তে ডেট নেব যাতে সবটা ব্যালেন্স করতে পারি।

তিনি আরো বলেন, ‘তাছাড়া আমি যেহেতু বাঘা যতীনের মতো ছবি দিয়ে ডেবিউ করেছি তাই আগামীতে দিনেও কেরিয়ারে যাতে সেই মাপকাঠি বজায় রাখতে পারি সেটার দিকে লক্ষ্য রাখব। তাই একটু বেছে বেছে চলছি।’

প্রসঙ্গত, পুজোর ঠিক আগে আগেই মুক্তি পেয়েছিল দেবের “বাঘাযতীন”, যেখানে দেবের বিপরীতে অভিনয় করেছিলেন সৃজা দত্ত। এটাই ছিল তার জীবনের প্রথম কাজ। এ ছাড়াও ছবিতে ছিলেন সুদীপ্তা চক্রবর্তী, কোলাজ সেনগুপ্ত, প্রমুখ।

আরও পড়ুন: Weather Update: পৌষের শেষে শীতের দাপট!

Image source-Google

By Torsha