দেবের নায়িকা হিসেবে “প্রধান” সিনেমার হাত ধরে টলিউডে ডেবিউ করেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে নায়িকা হওয়ার পর থেকেই নাকি অহংকার বেড়েছে তার। এই নিয়ে প্রতিদিনই কোনো না কোনো খবর আসছে জনগণের সামনে। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের অপর গুরুত্বপূর্ন অভিনেত্রী তন্বী লাহা রায়কে নাকি ইন্সটাগ্রাম থেকে আনফলো করেছেন মিঠাই রানী।

অহংকারী তকমা এবং তন্বীকে আনফলো করার প্রসঙ্গে টলি ফোকাস কলকাতাকে সৌমিতৃষা (Soumitrisha Kundu) বলেন, ‘সেটা নিয়ে নিউজ কী করে হল? আমরা তো আসা যাওয়ার পথে কত হোঁচট খাই, কত ফলো করি,কত আনফলো করি। বাব্বা! এতো ফেমাস আমি, সত্যি বলছি আমি জানি না আমি এত ফেমাস। কোনদিন দেখব আমি কী খাচ্ছি সেটা নিয়েও নিউজ হয়ে গেছে! আমি তো নিজের স্ট্রাগল বেচবো না। বলব না আমি এই কষ্ট করেছি,ওই করেছি সেটা কোনওদিন বলব না। সবাই কষ্ট করেই এগোয়। আমিও তাই পেয়েছি। যারা কষ্ট করে এগোয়, তাঁদের জীবনে কখনও অহঙ্কার আসে না’।

প্রসঙ্গত, গত রবিবার কারুর নাম না করেই ইনস্টাগ্রামে তন্বী লেখেন, ‘প্রিয় অভিনেতা/ অভিনেত্রী যখন প্রয়োোজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আন-কোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছোন…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন (কেন)? কোলাব করে রেখেছিলেন (কেন)? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তবুও চাইব আরও ভালো হোক, ভগবান মঙ্গল করুক’।

আরো পড়ুন: জানেন একটি TeT পরীক্ষায় কত আয় হয় পশ্চিমবঙ্গ সরকারের?তাহলে কি বেকারদের টাকাতেই ফুলে ফেঁপে উঠছে পর্ষদ?

Image source-Google

By Torsha