খেলনা বাড়ি শেষ করেই হাতে পেয়েছেন মিঠিঝোড়া। টেলি পাড়ার সকলের মধ্যেই এখন বেশ পপুলার আরাত্রিকা মাইতি। বর্তমানে সে আর মিতুল মা না, সে রাই। এতো তাড়াতাড়ি নতুন ব্রেক পাওয়া নিয়ে হিন্দুস্থান টাইমসের কাছে কি বললেন আরত্রিকা (Aratikta Maity)?

অভিনেত্রীর কথায়, “আমার মনে হয় পুরোটাই কপাল! এই কাজটা হবে কী হবে না, সেই নিয়ে অনেক কিছু চলেছিল। মাঝে বেশ কিছু ওয়েব সিরিজের কাজও হাতে এসেছিল। তবে আমার মনে হয় এটা (মিঠিঝোরা) আমার ভাগ্য়ে লেখা ছিল। একটা কথা বলব, কোনও ফ্লোর আমাকে খালি হাতে ফেরায়নি। প্রথম সিরিয়াল শেষ হওয়ার আগেই আমি ‘খেলনা বাড়ি’ পেয়ে গিয়েছিলাম। সেই কাজ শেষ হওয়ার আগেই বেশকিছু সিনেমা, ওয়েব সিরিজের অফার ছিল। যে গুলো হয়নি তা নিয়ে কথা না বলাই ভালো। বলব, আমার কপালে এটাই লেখা ছিল। এত তাড়াতাড়ি কাজ শুরু করব নিজেও ভাবতে পারিনি।”

গল্প অনুযায়ী বাবার মৃত্যুতে নিজে বিয়ে না করে নিজের হবু বরকে মেজো বোনের হাতে তুলে দেয় রাই। তবে বাস্তবে কি কোনোদিন নিজের ভালোবাসার মানুষকে অন্যের হাতে তুলে দিতে পারবেন আরাত্রিকা (Aratikta Maity)?

অভিনেত্রী জানায়, “এই রে! কঠিন প্রশ্ন। জীবনে ভালোবাসা এলে আমি এর উত্তর দিতে পারব। পরিস্থিতি অনেক কিছু শেখায়। রাইয়ের ক্ষেত্রে সেটা ঘটেছে। রাই জানে ও বিয়ে করলে বাপের বাড়িটা চলবে না। তাই বোনকে বিয়ে দিয়ে ও নিজে সংসারটা টানতে চায়। আমি জানি না পরিস্থিতির শিকার হলে আমি কী করব। রাই পরিস্থিতির শিকার হয়ে বদলেছে, সব মানুষই বদলায়।”

আরো পড়ুন:Recipe: বাড়িতে বানিয়ে নিন পামকিন পাই

Image source-Google

By Torsha