বড়দিনে একসাথে বড় পর্দায় পা রাখছেন মিঠাই ও তার মেয়ে। মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু দেবের নায়িকা হয়ে প্রধান সিনেমা দিয়ে ডেবিউ করতে চলেছেন টলিউডে। অন্যদিকে মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের যে মেয়ে হয়েছিল অর্থাৎ অনুমেঘাকে দেখা যাবে মিঠুন চক্রবর্তীর সাথে কাবুলিওয়ালা সিনেমায়। মিনির ভূমিকায় অভিনয় করবে এই ছোট্ট মেয়েটি আর কাবুলিওয়ালা-র চরিত্রে মিঠুন চক্রবর্তী। এছাড়াও থাকছেন আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকাররা।

সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাকটিভ থাকেন না অনুমেঘার অনস্ক্রিন বাবা আদৃত রায় (Adrit Roy)। তবে সোমবার ফেসবুকে কাবুলিওয়ালা-র পোস্টার শেয়ার করে উচ্ছেবাবু লেখেন, ‘ছোট্ট মিষ্টি অনুমেঘা! কাবুলিওয়ালার জন্য তোমাকে অফুরান শুভেচ্ছা… খুব ভালো লাগছে আমার প্রিয় অভিনেতার সঙ্গে তোমাকে এক পোস্টারে দেখে, সারা শহর জুড়ে তোমাদের হোর্ডিং… মহাগুরুর সঙ্গে। প্রথমদিনই এই ছবিটা দেখব ঠিক করে ফেলেছি’।

যদিও সৌমিতৃষার জন্য কোনো শুভেচ্ছা জানাতে দেখা যায়নি আদৃতকে (Adrit Roy)। তবে এক ভিডিয়ো বার্তায় অনুমেঘাকে বলতে শোনা গেল, ‘মিঠাই দিদি তুমি কি তোমার মিষ্টিকে ভুলে গেছো? মিষ্টি কিন্তু তোমাকে ভুলিনি! আমার আর তোমার প্রথম সিনেমা, কাবুলিওয়ালা আর প্রধান, আসছে এই ক্রিসমাসে। কী মজা না! তোমার আর আমার সিনেমা একসাথে আসছে। অল দ্য বেস্ট অফ প্রধান মিঠাই দিদি, আমি কিন্তু কাবুলিওয়ালার মিনি..’। তবে কি আদৃত ও সৌমিতৃষার ঝামেলা এখনো মেটেনি? প্রশ্ন উঠছে নেট নাগরিকদের মনে।

আরো পড়ুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন ফুলকপির কালিয়া।

Image source-Google

By Torsha