বর্তমানের বলিউড টলিউড সব একসাথে কাপাচ্ছে বাংলার ছেলে অরিজিৎ সিং। এমন কেউ নেই যে যার প্লেলিস্টে অরিজিৎ সিং নেই। তবে তার গানের সাথে তার ব্যাক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহের শেষ নেই।

অরিজিৎ (Arijit Singh) এবং কোয়েলের বিয়ে নিয়ে মাতামাতি চললেও অনেকেই বলেন তার প্রথম বউ নাকি রূপরেখা বন্দ্যোপাধ্যায়। ফেম গুরুকুলেই আলাপ হয়েছিল তাদের। সেখানে বিজয়ী হয়েছিলেন রূপরেখা। তবে খ্যাতির আলো পেয়েছিলেন অরিজিৎ। তবে সত্যিই কি বিয়ে হয়েছিল রূপরেখা আর অরিজিতের? সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন কাজী তৌকির।

সাংবাদিক বৈঠকে একবার অরিজিৎকে (Arijit Singh) বলতে শোনা গিয়েছিল, ‘অনেক কষ্ট ও ভাঙাগড়ার মধ্যে দিয়ে আমাকে যেতে হয়েছে৷ এই নিয়ে আমি কিছু বলতে চাই না৷’ কোয়েল-অরিজিতের বিয়ে হয়েছিল ২০১৪ সালে। আর ২০১৩ সালে অরিজিৎ প্রথম বিয়ে করেন বলে খবর। কিন্তু কে সেই মেয়ে, তা আজও ধোঁয়াশা।

সিদ্ধার্থ কান্ননের সঙ্গে সাক্ষাৎকারে কজী তৌকির স্পষ্ট করে জানান, ‘আমার মোটেও জানা নেই অরিজিতের প্রথম বউ ও বলে। এসব গুজব। শোনা যায় অনেককিছুই। আমি নিশ্চিত। এসব তো আমিও সোশ্যাল মিডিয়ায় দেখি।’

কাজী জানান, ‘দেখা হলে আমরা এসব কথা কখনোই বলি না। আমি কি জিজ্ঞেস করব নাকি, তোমার প্রথম বউ কে! আমরা শেষ যেদিন দেখা হয়েছিল, বৃষ্টি নিয়ে কথা বলেছিলাম।’

যদিও এসব গুজব ছড়ানোর পর রূপরেখা পরিষ্কার লাইভ এসে জানান ২০১০ সালে তার বিয়ে হয় এবং তিনি তার বিবাহিত জীবন নিয়ে অত্যন্ত সুখী। তাদের একটি কন্যা আছে। তবে অরিজিতের গানকে তিনি ভালোবাসেন। কিন্তু তাবলে এসব গুজব ছড়ানোর কোনো মানেই হয়না।

আরো পড়ুন: Shruti Das: বন্ধ হচ্ছে “রাঙা বউ”, কি বলছেন শ্রুতি?

Image source-Google

By Torsha