সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “খেলনা বাড়ি”। কিন্তু পর্দার সম্পর্ক কখন যে বাস্তবে পরিণত হয়েছে তার টের পায়নি কেউ। আরাত্রিকা মাইতি (Aratrika Maity) এবং ঋষভ চক্রবর্তী পর্দায় দেওর বৌদি হলেও বাস্তবে তারা হয়ে উঠেছে একে অপরের ভাই বোন। এক – দুই বছর ধরে সিরিয়ালের ফ্লোরেই তারা রাখী ভাইফোঁটা উদযাপন করতেন।

ধারাবাহিক শেষ হতে আরাত্রিকা ভেবেছিলেন এই বছর হয়তো আর ভাইফোঁটা দেওয়া হবেনা। তাই বেশ মন খারাপ ছিল নায়িকার। কিন্তু বোনের মনের কথা বুঝতে পেরেই সকালে আরাত্রিকার (Aratrika Maity) বাড়িতে হাজির হলেন ঋষভ। তাকে দেখে অভিনেত্রী যেমন অবাক হয়েছেন তার থেকে অনেক বেশি খুশি হয়েছেন।

আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, “নীলদা (চট্টোপাধ্যায়) দূরে আসতে পারবে না। ঋষভও ব্যস্ততার কথা জানিয়েছিল। কিন্তু ও যে এ ভাবে চমকে দেবে বুঝতে পারিনি। যাই হোক ফোঁটা তো দিতে পারলাম। আমায় একটা দারুণ টেডি বিয়ার উপহার দিয়েছে। আমার উপহার এখনও বাকি। বলেছে রাতে এসে আমার বাড়িতে খাওয়াদাওয়া করবে। ভাল লাগছে।”

আরো পড়ুন: রান্নার গ্যাসের ভর্তুকি পাচ্ছেন না?কোথায় জানাবেন সমস্যার কথা?কিভাবে পুনরায় চালু করবেন গ্যাসের ভর্তুকি?চিন্তা নেই!এই পদ্ধতি অনুসরণ করলে, সহজেই মিলবে ভর্তুকির টাকা!  

Image source-Google

By Torsha