সম্প্রতি ভাইরাল হয়েছে রশ্মিকা মন্দনার (Rashmika Mandana) একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে লিফট থেকে বেরিয়ে আসা অভিনেত্রীর পরনে রয়েছে বোল্ড ডিপ নেক কালো পোশাক যা উন্মুক্ত রেখেছে বক্ষ বিভাজিকা। সাধারণত এমন পোশাক পরেন না অভিনেত্রী আর তাতেই সন্দেহ জাগে সবার মনে। পরে দেখা যায় ভিডিওটি ফেক।

এই ঘটনার পর নিজের সমাজমাধ্যমের পাতায় রশ্মিকা (Rashmika Mandanna) লেখেন, ‘’আমার যে ডিপফেক ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে, সেটা নিয়ে কথা বলতে গেলেও ভীষণ খারাপ লাগছে। আমি ব্যথিত। এই ঘটনা আমার কাছে খুবই ভয়ের। শুধু আমার একার জন্য নয়, যাঁরাই সারা ক্ষণ ক্যামেরার সামনে রয়েছেন তাঁদের জন্য। ভাবলেই ভয় করছে, কী ভাবে প্রযুক্তির অপব্যবহার করা হচ্ছে। আজ এক জন নারী ও অভিনেত্রী হিসাবে আমি আমার পরিবার, বন্ধু-বান্ধবদের কাছে কৃতজ্ঞ, যাঁরা আমাকে এই সময় সমর্থন করেছেন আমার পাশে দাঁড়িয়েছেন। কিন্তু ভাবুন, যদি আমি এক জন স্কুল-কলেজে পড়া ছাত্রী হতাম! আমার তো মাথা কাজ করত না এই পরিস্থিতিতে।’’

এর পর রশ্মিকার এই পোস্টটি শেয়ার করে নাগা লেখেন, ‘‘ভীষণ দুঃখজনক ঘটনা কী ভাবে প্রযুক্তি অপব্যবহার করা হচ্ছে। আমার মনে হয় এই ধরনের ঘটনায় কড়া আইন হানা হোক যাঁরা এই জালিয়াতির শিকার হচ্ছেন তাঁদের জন্য।’’ অমিতাভ বচ্চন-কিংবা নাগা চৈতন্য ছাড়াও ম্রুণাল ঠাকুর সহ অনেকেই এগিয়ে এসেছেন এবং পাশে দাঁড়িয়েছেন রশ্মিকার।

আরো পড়ুন: Sriparna Roy: গাঁটছড়ার সেটে হয়ে গেলো শ্রীপর্ণার আইবুড়ো ভাতের অনুষ্ঠান

Image source-Google

By Torsha