দীর্ঘ ১৩ বছরের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানিয়ে চলতি বছরের জানুয়ারি মাসে আমেরিকায় নতুন সংসার পেতেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। বিয়ের আগে একাধিক ধারাবাহিকে তাকে দেখা গেছে। বিয়ের পর তিনি আর নিজের পেশার সাথে যুক্ত হতে চাননি এবং নিজের সংসার নিয়ে আপাতত খুশিই আছেন তিনি। কিন্তু পেশা ছেড়ে দিলেও পুরনো সহকর্মীদের সাথে রাস্তা ঘাটে দেখা হতেই থাকে। সম্প্রতি সপরিবারে বিদেশে ঘুরতে গিয়েছিলেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। সেই ফ্লাইটেই হঠাৎ দেখা হয়ে যায় তার অভিনেত্রী রুশার সাথে।

আনন্দবাজার অনলাইন তার সাথে যোগাযোগ করতে চাইলে তিনি এখন এই পেশার সাথে যুক্ত না থাকার দরুন কিছুই বলতে চাননি। তবু তিনি বললেন, “বাড়ি আসার পথে সম্রাটদা, ময়নাদিকে প্লেনে দেখে সত্যিই অবাক হয়ে গিয়েছিলাম। বলা যেতে পারে, সত্যিই আমার জন্য এটা সারপ্রাইজ়ই ছিল। কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই।”

কিন্তু ১৩ বছরের কেরিয়ারকে বিদায় দিয়ে খুশি আছেন কি রুশা (Roosha Chatterjee)? অভিনেত্রী বলেন, “খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি আমি। এত দিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি, প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়ও আমি খুব খুশি। এ ভাবেই এগিয়ে যেতে চাই।”

আরও পড়ুন: Malda:স্ত্রী-র অধিকার পেতে ধর্নায় গৃহবধূ!

Image source-Google

By Torsha