সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর অনেকদিন হয়ে গেলেও আবার তা উঠে এলো আলোচনায়। কয়েকদিন আগেই টেলিভিশনে একটি আলোচনায় এই বিষয় রিয়া চক্রবর্তীকে কথা বলতে শোনা গিয়েছিল। এবার তার ব্যাপারে কোনো উল্লেখ না করে সুশান্তের দিদি তাকে আক্রমণ করলেন।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর সাথে যুক্ত এমন সন্দেহে এক মাস জেল খাটেন রিয়া চক্রবর্তী। সেই কথা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “হ্যাঁ, আমার গায়ে ডাইনি তকমা সাঁটা হয়েছিল। এখন আমার মনে হয় খুব ইন্টারেস্টিং সেটা! ডাইনি কে? ডাইনি হচ্ছে একজন নারী। যিনি পুরুষতান্ত্রিক সমাজের কাছে নিজের মাথা নত করেনি। নিজের শর্তে বেঁচেছে।”

এর পরই রিয়া বলেন, “এখনও কোনও সফল পুরুষ যদি বিয়ে করেন এবং তার পর তাঁর কেরিয়ারে খারাপ সময় আসে তাহলে বিয়ে করা বউকেই দোষারোপ করা হয়। যেন বিয়ের আগে ওই পুরুষের কোনও পরিচিতিই ছিল না। ভারতীয় পুরুষরা স্ত্রী বা প্রেমিকাদের কথা শোনেন না শুনলে এটা হয়তো একটা তুলনামূলক ভাল সমাজ হতো… ওর (সুশান্তের) নিজস্ব পরিচিতি ছিল। ছোট শহর থেকে এসে বলিউডে এত বড় জায়গা তৈরি করেছিল। এমন মস্তিষ্ককে কন্ট্রোল করা যায় না।”

এর পরই শ্বেতা সিং কীর্তি সুশান্তের ছবি শেয়ার করে লেখেন, “যে মানুষটা চলে গিয়েছে নিজেকে ডিফেন্ড করতে পারবে না তাঁকেই দোষারোপ করা হচ্ছে। ভাবছি তোমার বিচারবুদ্ধি নিয়ে কী আর বলা যায়! আমার ভাইয়ের মন খুবই পবিত্র ছিল আর ও এখন লক্ষাধিক মানুষের মধ্যে রয়েছে। আমাদের প্রকাশ্যে কিছু বলার প্রয়োজন নেই কারণ মানুষ সত্যিটা বুঝতে পারছেন। ভাই আমাদের গর্ব ছিল, আছে আর থাকবে। যে ভালোবাসা ও সবার মনে ছড়িয়ে দিয়েছে তা কখনও শেষ হবে না। আমরা বিচারের জন্য লড়াই চালিয়ে যাব।”

আরও পড়ুন: ICC ODI World Cup: এবার কি কমলা রঙের জার্সি পরে মাঠে নামবে টিম ইন্ডিয়া?

Image source-Google

By Torsha