সামনেই পুজো। কিন্তু শোনা যাচ্ছে পুজোর মুখেই বন্ধ হতে চলেছে টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক। সম্প্রতি টেলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে একসাথে নাকি গাঁটছড়া, ইচ্ছে পুতুল ও খেলনাবাড়ি এই তিনটি ধারাবাহিক নাকি বন্ধ হওয়ার মুখে। একসময় গাঁটছড়া টিআরপি তালিকায় টপার ছিল। কিন্তু বর্তমানে তালিকায় নিজের জায়গা করতে পারেনা এই ধারাবাহিক। তবে এখনই কি বন্ধ হচ্ছে ধারাবাহিক?

হিন্দুস্থান টাইমসের পক্ষ থেকে অভিনেত্রী শ্রীমার (Shreema Bhattacherjee) সাথে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন, ‘গাঁটছড়া যে বন্ধ হবে সেরকম কোনও সরাসরি খবর প্রোডাকশ হাউস বা চ্যানেলের তরফ থেকে আমাদের কাছে এসে পৌঁছায়নি। অনেকেই ফোন করে জিজ্ঞেস করছে, তেমনি বিভিন্ন বন্ধুরা, সহ-কর্মীরা, বাড়ির লোকজন বা বিভিন্ন জায়গায় নিজেও এসব দেখতে পাচ্ছি। এক বার দেখলাম অন্য একটা ধারাবাহিক বন্ধ হবে, তারপর দেখলাম আমাদের ধারাবাহিক বন্ধ হবে! এই খবর আগেও এসেছে, এখন আবার আসছে, জানিনা সত্যি না মিথ্যে’।

শ্রীমা (Shreema Bhattacherjee) জানিয়েছেন, ‘যেটাই হোক সত্যিটা যেন জানতে পারি। দর্শকদের মতো আমরাও যেন হঠাৎ করে জানতে না পারি এটুকুই আশা রাখব। আসলে হঠাৎ করে জানতে পারলে, সেই মুহুর্তে আচমকা জিনিসটা মেনে নিতে আমাদের একটু কষ্ট হবে। কারণ প্রায় দুই বছর ধরে গাঁটছড়া ধারাবাহিক চলছে। খুব ভালো বন্ডিং হয়ে গিয়েছে আমাদের সবার মধ্যে। তাই আচমকা জিনিসটা মেনে নেওয়া কষ্টের হবে নিজেদেরও’।

আরও পড়ুন: Prasenjit Chatterjee: টলিউডের শাহরুখ প্রসেনজিৎই, শুনে কি বক্তব্য দিলেন নায়ক?

Image source-Google

By Torsha