টলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ভাগ্নি সৃষ্টি পাণ্ডে। যিনি শুধুমাত্র অল্পস্বল্প অভিনয় করেন তা নয়, মামার সহকারী হিসেবেও কাজ করেন। সৃষ্টি যায় সাথে প্রেম করছেন তিনি বলেন অর্ণব বিশ্বাস। তিনি অভিনয় জগতের সাথে যুক্ত। প্রেম নিয়ে কখনোই লুকোচুরি করেননি সৃষ্টি। তবে এবার তার ও তার প্রেমিকের প্রকাশ্যে প্রেমলীলা দেখে সমালোচনা করলেন নেট নাগরিকরা।

সম্প্রতি সমুদ্রের ধারে ঘুরতে গিয়েছেন সৃষ্টি ও তার বয়ফ্রেন্ড। সেখান থেকে সামনে এলো কখনো তাদের হাত ধরে ঘোরার ছবি, আবার কখনো প্রকাশ্যে তারা একে অপরের গেলে আদর করে চুমু এঁকে দিচ্ছেন। আর এসব দেখেই সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। এক জন মন্তব্য করেছেন, “বিধায়কের ভাগ্নি হয়ে এমন ভাবে প্রকাশ্যে চুমু!” আবার কেউ লিখেছেন, “প্রকাশ্যে এমন প্রেমলীলা করা কি ঠিক?” আবার অনেকেই এমন সব মন্তব্যের বিরোধিতাও করেছেন। যদিও এসব কমেন্টের কোনো উত্তর দেননি সৃষ্টি।

মামা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ও মামি শুভশ্রী গাঙ্গুলীর খুব আদরের পাত্রী সৃষ্টি। ইউভানের সাথেও খুব ভাব তার। তবে প্রেমের প্রসঙ্গ উঠলেই অর্ণবকে ভালো বন্ধুর তকমা দিয়ে এড়িয়ে যান তিনি। হয়তো সঠিক সময় এলেই এই বিষয় তিনি নিজেই জানাবেন।

আরও পড়ুন: Raveena Tandon: রবিনার জীবন তার পরিবারের লোকের কাছে খোলা বইয়ের মত, নিজেই জানালেন নায়িকা

Image source-Google

By Torsha