জামিন পেলেন অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারি!তবে এবার কি পালা কেষ্টরও?

দিল্লি হাইকোর্ট থেকে জামিন পেলেন গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারি। পাঁচ লক্ষ টাকার বন্ডে জামিন দেওয়া হয়েছে মণীশকে। বিচারক দীনেশ কুমার শর্মা শর্তসাপেক্ষে জামিন দিয়েছেন। জামিনের শর্ত হিসেবে মণীশকে পাসপোর্ট জমা রাখতে হবে এবং তদন্তে সব রকম সহযোগিতা করতে হবে।

মূলত,২০১৩ থেকে ১৪’র মধ্যে অনুব্রত ঘনিষ্ট হয়ে উঠেছিলেন মনীষ।তারপর থেকেই বাড়তে থাকে মনীষের সম্পত্তি। সাদা টাকা কালো করার পেছনে মনীষের তীক্ষ্ণ পরিকল্পনায় কাজে দিয়েছিল। বোলপুরের আশেপাশের মনীষের বিপুল অঙ্কের সম্পত্তির হদিস পাওয়া গিয়েছে, যার বাজার মূল্য ১৭ থেকে ১৮ কোটি টাকা।

এদিকে এরপরই গরু পাচার মামলায় গ্রেফতার হন অনুব্রত মন্ডল।আর তার কয়েকদিন পরই নয়াদিল্লিতে তলব করা হয় মনীশ কোঠারিকে। সেখানে তাঁকে গ্রেফতার করা হয়।চলে চিরুনি তল্লাশি।অবশেষে শুক্রবার জামিন পান কেষ্টর হিসাবরক্ষক।

মণীশের জামিনের খবর পাওয়ায় পর থেকেই খুশি স্বয়ং অনুব্রত মণ্ডল।

তবে এরপর থেকে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তার অনুরাগীদের মধ্যে।তাদের মনে আশা জাগছে,তবে এবার কি জামিন পেতে চলেছে অনুব্রত মণ্ডল?

গরু পাচার মামলায় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত এখন দিল্লির তিহাড় জেলে বন্দি। বুধবার দিল্লির আদালত অনুব্রতের জেল হেফাজতের মেয়াদ ফের বাড়িয়েছে। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত করেছে। অন্য দিকে, তিহাড়ে বন্দি তাঁর কন্যা সুকন্যাও। আগেই সুকন্যার জেল হেফাজতের মেয়াদ আগামী বছরের জানুয়ারি করেছে আদালত।

তবে, সুপ্রিম কোর্টে অনুব্রত জামিনের আবেদন করেছেন। এর আগে কলকাতা হাইকোর্টে জামিনের আবেদন করেছিলেন অনুব্রত। সেই আবেদন খারিজ করে দেয় হাইকোর্ট। ওই নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যান অনুব্রত। এমনকী দিল্লি হাইকোর্টে খারিজ হয়ে গিয়েছে অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যার জামিনের আবেদনও। তবে জামিন পেলেন অনুব্রতের হিসাবরক্ষক মণীশ কোঠারি।

এখন কেষ্ট কবে জামিন পাই,সেই অপেক্ষায় চাতক পাখির মতো দিন গুনছে অনুব্রতর অনুরাগীরা।

 

আরো দেখুন:Digha:কড়ি খসিয়ে আর যেতে হবে না সিঙ্গাপুর!দিঘাতেই মিলবে বিনোদনের নতুন ডোজ