বর্তমানে “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের খলনায়িকা মিশকা ওরফে অহনার (Ahana Dutta) প্রেম জীবন বারবার উঠে এসেছে খবরের শিরোনামে। তার মায়ের কথায় মেয়ে বিবাহিত পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছেন। তবে সেসব অভিযোগকে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী। বরং নিজের বুকে খোদাই করেছেন প্রেমিকের নাম। অন্যদিকে প্রেমিক দীপঙ্করও খোদাই করালেন অভিনেত্রীর নাম। ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন সেই ভিডিও।

তাদের এই কাণ্ড দেখে কমেন্ট বক্সে কেউ লিখেছেন,“আমাদের একটা গভীর প্রশ্ন আছে। তোমাদের যদি বিচ্ছেদ হয়ে যায় তা হলে কী করবে?” কেউ লিখেছেন, “ট্যাটু দেখিয়ে লাভ নেই দিদিভাই, সারা জীবন একসঙ্গে থাকলেই হবে।”

প্রসঙ্গত, অহনার (Ahana Dutta) মা একেবারেই মেয়ের সম্পর্ক নিয়ে খুশি নন, সেকথা নিজেই জানিয়েছিলেন তিনি। তবে মায়ের বক্তব্যে তীব্র বিরোধিতা করেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “সম্পূর্ণ ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমি কারও সংসার ভাঙিনি। যাঁর সঙ্গে আমি প্রেমের সম্পর্কে আছি, তাঁর বহু দিন হল আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে। তা হলে কী করে আমি কারও ঘর ভাঙব? আমার প্রেমটা মা মেনে নিতে পারেননি বলে এ কথা বলছেন। তবে মা মেয়ের মধ্যে ঝগড়া হতেই পারে।”

আরও পড়ুন: Kusha Kapila: অর্জুনের সাথে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন কুশা কপিলা

Image source-Google

By Torsha