বিধাননগর পৌরনিগম ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশুতোষ নন্দীর উদ্যোগে শনিবার সাড়ম্বরে পালন করা হলো রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির জন্মদিন।

তার গান শুনে শ্রোতাদের মন ভরে ওঠে।চোখে আসে জল।তিনিই হলেন গায়িকা অদিতি মুন্সি।বহু শ্রোতার কাছে তিনি কির্তনিয়া।অবশ্য তার অন্য একটি পরিচয় আছে।তিনি রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক।

শান্ত শিষ্ট মিষ্টি মেয়ে অদিতি মুন্সীর ২৬ অর্থাৎ শনিবার ছিল জন্মদিন।আর সেই জন্মদিন সাড়ম্বরে এদিন পালন হয় কেস্টপুর পার্টি অফিসে।

বিধাননগর পৌরনিগম ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশুতোষ নন্দীর উদ্যোগে সাড়ম্বরে পালন করা হয় অদিতি মুন্সির ৩৫ তম জন্ম দিবস।

অদিতি মুন্সি এদিন পার্টি অফিসে যখন প্রবেশ করেন তখন বিধায়কের সামনে নৃত্য পরিবেশন করে আহ্বান জানানো হয়।একইসঙ্গে ফুল ছড়িয়ে,শাক বাজিয়ে, পাখা দিয়ে হাওয়া করা হয়,বিধায়ক পার্টি অফিসে প্রবেশ করার আগে পর্যন্ত।

জন্মদিনকে স্বরনীয় করে তুলতে এরপর বিধায়কের উদ্দেশ্যে গান পরিবেশন করা হয়।তারপরই সকলের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন পালন করেন এদিন তিনি।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,দমদম সংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরের পাশাপাশি বিশিষ্ট জনেরা।

সব মিলিয়ে এদিনের এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো।

 

 

 

আরো দেখুন:Train:হরহামেশাই ট্রেনে চড়েন?জানেন, এই একটি ট্রেন তৈরি করতে কত টাকা খরচ হয় ভারতীয় রেলের?