নতুন ছবি “ঘুমর” নিয়ে হাজির হয়েছেন বাল্কি। ছবিতেও ক্যামিও চরিত্রে রয়েছেন বিগ বি আর লিড রোলে অভিষেক বচ্চন। তার প্রতি ছবির সাথেই বচ্চন পরিবারের যোগ থাকে। এই ছবিও তার ব্যতিক্রম নয়। তবে অবাক করার মতো বিষয় এই যে সিনেমার শুরুতে পর্দায় ভেসে উঠছে অভিষেকের ১১ বছর বয়সী কন্যা আরাধ্যা বচ্চনের নাম। আরাধ্যা (Aaradhya Bachchan) এবং ঐশ্বর্যর নাম উল্লেখ করে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন পরিচালক। কিন্তু এর পেছনে কারণ কি?

এক সাক্ষাৎকারে পরিচালক জানান, ‘এই ছবিতে তাঁদের অবদান ভোলার নয়। বিভিন্নভাবে তাঁরা এই ছবির অংশ থেকেছেন। কেউ মার্কেটিং আবার কেউ ডিস্ট্রিবিউশন, আবার অনেকে আইডিয়া দিয়েছেন– আইডিয়া দেওয়াটা কম বড় অবদান নয়’।

কিন্তু ছবিতে আরাধ্যার (Aaradhya Bachchan) নাম কেনো ছবিতে আছে তা জানতে চাওয়া হলে বলিউড হাঙ্গামাকে পরিচালক বলেন, ‘আসলে আরাধ্যা একটা খুব সুন্দর আইডিয়া শেয়ার করেছিল। খুব গুরুত্বপূর্ণ একটা দৃশ্যে অভিষেককে নাচ করার পরামর্শ দেয় সে। গল্প শোনবার সময়ই আরাধ্যা জানায়, পাপা, তুমি এখানে নাচলে কেমন হবে? আমার মনে হয়েছিল ভাবনাটা দুর্দান্ত, আমি সেটা ছবিতে অন্তর্ভুক্ত করতে দেরি করিনি’। তবে ছবির মার্কেটিং-এর পরিকল্পনায় বিশেষ অবদান ঐশ্বর্য রাই বচ্চনের সেকথা বলতেও ভোলেননি তিনি।

আরো পড়ুন: Biryani:এক প্লেট বিরিয়ানির দাম মাত্র তিরিশ টাকা!কোথায় পাওয়া যাচ্ছে এই বিরিয়ানি?

Image source-Google

By Torsha