সম্প্রতি মুক্তি পেয়েছে “তালি” যেখানে রূপান্তরকামী সমাজকর্মী গৌরী সবন্তের চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা (Sushmita Sen)। প্রচুর সমালোচনার মধ্যে পড়লেও নিজেকে এই সিনেমার জন্য সবরকম ভাবে প্রস্তুত করেছেন অভিনেত্রী। তবে শুধু সুস্মিতা নয়, প্রস্তুতি নিতে হয়েছিল তার মেয়ে রেনেকেও। ছবির ট্রেলারের আবহে শোনা গিয়েছে মহামৃত্যুঞ্জয় মন্ত্র যা আসলে রেনের গলা।

ইনস্টাগ্রামে মেয়ের ছবি শেয়ার করে ওই মন্ত্রোচ্চারণের ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। সঙ্গে লিখেছেন, ‘‘জীবনের বৃত্ত সম্পূর্ণ হল!! আমার মেয়ে রেনে সেন এই মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করেছে। পর্দায় আমার মুখ দেখা গিয়েছে, তবে নেপথ্যের গলায় আওয়াজ রেনের। একসঙ্গে ‘তালি’র ট্রেলারে রয়েছি আমরা। যত বার এই মন্ত্রোচ্চারণ শুনছি, তত বার গায়ে কাঁটা দিচ্ছে।’’

মেয়েকে নিয়ে যে তিনি কতখানি গর্বিত তার পোস্ট দেখেই সেকথা বোঝা যাচ্ছে। নিজের জীবনের নানা সিদ্ধান্তের কারণেই বারবার শিরোনামে উঠে এসেছে সুস্মিতা সেনের নাম। জীবনে প্রেম এলেও বিয়ের সিদ্ধান্ত নেননি তিনি। দত্তক নেওয়া দুই মেয়েকে একা হাতে মানুষ করেছেন তিনি। বর্তমানে তার বড় মেয়ে রেনে বিনোদনের জগতে পা দিয়েছেন এবং ছোট মেয়ে বিদেশে উচ্চ শিক্ষার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha