জি বাংলার বিখ্যাত ধারাবাহিক “মিঠাই” শেষ হলেও মিঠাই নায়িকা সৌমিতৃষার (Soumitrisha Kundu) জনপ্রিয়তা কমেনি। অভিজিৎ সেনের পরিচালনায় ও অতনু রায়চৌধুরী প্রযোজনায় তৈরি সিনেমা “প্রধান”এ দেবের (Dev) এর বিপরীতে অভিনয় করবেন সৌমিতৃষা কুন্ডু। তবে অনেকেরই মত দেবের “পা চেটে” নাকি প্রধান সিনেমায় কাজ পেয়েছেন মিঠাই নায়িকা। কিন্তু সত্যি কি তাই? সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন দেব।

এক সাক্ষাৎকারে দেব (Dev) বলেছেন, ‘দেখুন আজকাল আমি ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবিতে বেশি কাজ করছি। বাঘা যতীনে যেমন আমাকে ওঁর লুকে আসতে হেয়ার স্টাইল বদলাতে হয়েছে, চুলের স্টাইল বদলাতে হয়েছে, হাঁটাচলা নকল করতে হয়েছে। আমরা চেয়েছিলাম ওঁর স্ত্রীর চরিত্রেও এমন কাউকে নেওয়া হবে যার সঙ্গে অনেক মিল আছে।

আমরা সেসব লিখেই বিজ্ঞাপন দিয়েছিলাম। সেখান থেকেই সৃজাকে বেছে নেওয়া। প্রধানের ক্ষেত্রেও তাই। যে চরিত্রটা ওখানে রয়েছে, তার সঙ্গে সৌমিতৃষা খুব ভালো ফিট করে। ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবির ক্ষেত্রে আমরা সেরকমই চেষ্টা করছি আপাতত।’

“প্রধান”এ কাজ পাওয়ার পর অনেকেই তার এই সুযোগকে অ্যাপ্রিশিয়েট না করে বরং তাকে ট্রোল করেছেন। সেই প্রসঙ্গে মিঠাই-নায়িকা সৌমিতৃষা (Soumitrisha Kundu) বলেছিলেন, ‘দু’টো শ্রেণির মানুষ থাকেন। একদল হয়, অন্যের সাফল্য দেখে যারা অনুপ্রাণিত হয়।

ভাবে ও এতো খাটছে তাহলে আমাকে পরিশ্রম করতে হবে। অন্য একদল হয়, ও বাবা… সাফল্য এমনি এসে গেছে। আমিও করেছি প্রচুর। দ্বিতীয় দল কিন্তু জীবনে কোনওদিন সাফল্যের মুখ দেখতে পায় না। কারণ তারা সামনের মানুষকে পিছনে টানতে চায়।’

আরও পড়ুন: China:রেকর্ড ভাঙা বৃষ্টি!জলের তোড়ে ডুবছে বেজিং

Image source-Google

By Torsha