তিন বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জনপ্রিয়তা এতটুকুও কমেনি। বর্তমানে ক্রিকেট ও মাহির সম্পর্ক শুধু আইপিএলেই সীমাবদ্ধ। বয়স বেড়েছে কিন্তু তার অবসর নিয়ে জল্পনা কমেনি। এরই মধ্যে দ্বিতীয়টি হল ইনজুরি সমস্যা। তিনি চোট নিয়েই আইপিএল ২০২৩-এ অংশ নিয়েছিলেন। কিন্তু আইপিএল শেষ হওয়ার পরও পরের মরসুমের ম্যাচ নিয়ে জল্পনা-কল্পনা অব্যাহত রেখেছেন তিনি।

আইপিএল শেষ হওয়ার পরপরই ধোনির (MS Dhoni) হাঁটুর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর প্রায় দুই মাস হয়ে গেছে। কেমন আছেন ক্যাপ্টেন কুল? যদিও ধোনি নিজে এই বিষয়ে প্রকাশ্যে কথা বলেননি, ধোনির স্ত্রী সাক্ষী (Sakshi Malik) তার বর্তমান চিকিৎসার বিষয়ে একটি গুরুত্বপূর্ণ আপডেট দিয়েছেন। এই প্রতিবেদনে সেই তথ্যই তুলে ধরা হয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি একটি সিনেমার স্ক্রিনিংয়ের সময় করা হয়েছে, যেখানে ধোনি ভক্তরা সাক্ষীকে সম্পর্কে জিজ্ঞাসা করছেন, কেমন আছেন মাহি?

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ধোনি বর্তমানে রিহ্যাবের মধ্যে রয়েছেন। সাক্ষী জানান, “তিনি সুস্থ হয়ে উঠছেন, তিনি বর্তমানে রিহ্যাবে রয়েছেন।” ধোনি তার বাম হাঁটুতে স্ট্র্যাপ বেধে পুরো আইপিএল খেলেছেন। কিন্তু কিপিং বা ব্যাটিং করা থামাননি। তবে দৌড়ানোর সময় তাকে কিছুটা সমস্যায় পড়তে দেখা গেছে। অনেক সময়ে, হাঁটুর ইনজুরির অস্বস্তি এড়াতে তাকে শেষ মুহূর্তে ব্যাট করতে দেখা গেছে। ফলে তার অবসর নিয়ে জল্পনা-কল্পনা অব্যাহত রয়েছে। ভারতে যেখানেই পারফর্ম করতে যান দর্শকরা মাহিকে ভালোবাসেন।

ইতিমধ্যে, তিনি নিজের হাঁটুর অস্ত্রোপচার করে বুঝিয়ে দিয়েছেন যে তিনি আবারও মাঠে নামতে প্রস্তুত। অন্যদিকে, তার স্ত্রী সাক্ষী ধোনির একটি ছোট্ট বার্তাতে মাহি ভক্তরা আশায় বুক বাধতে শুরু করেছেন। “থালাইভা”র ভক্তরা ক্যাপ্টেন কুলের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

আরও পড়ুন:Malda:অভিনব প্রতারণা!চোখের ডাক্তারের কীর্তিতে তাজ্জব গোটা এলাকা

By Sk Rahul

Senior Editor of Newz24hours