জি বাংলার অন্যতম বিখ্যাত ধারাবাহিক ছিল “মিঠাই”। ৪৫ সপ্তাহ ধরে বেঙ্গল টপার হয়ে রেকর্ড করেছিল এই ধারাবাহিক। মিঠাই শেষ হয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তা কমেনি তার, বলা ভালো সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)।

তার শরীরে যে মায়া দয়ার কোনো অভাব নেই তা তার সাথে কথা বললেই বোঝা যায়। আর এবার নিজের অমূল্য সময় থেকে সময় বের করে যা করলেন তাতে তার প্রতি সম্মান আরো বেড়ে যায়।

সম্প্রতি এক ভক্ত সৌমিতৃষাকে ম্যাসেজ করেছিলেন, ‘দিদি আমার বাবাই খুব অসুস্থ। কোমাতে আছে। একটু আমার বাবাইয়ের জন্য প্রার্থণা করবে প্লিজ দিদিভাই।’ জবাবে মিঠাই লিখলেন, ‘অবশ্যই। বাবা লোকনাথকে বলো সব বিপদ দূর হয়ে যাবে। আমি প্রার্থণা করব। বাবা সুস্থ হয়ে যাবেন সোনা।’

তবে এখানেই শেষ নয়, এরপর সেই ভক্ত আরও লেখেন, ‘তুমি যে প্রার্থণা করেছ এটাই অনেক। আসলে আমি তো খুব ছোট বয়সে মা-কে হারিয়েছি। বাবাইকে ছাড়া থাকার কথা কখনও ভাবিই নি।’ এই কথার পরিপ্রেক্ষিতে তাকে শান্ত করতে সৌমিতৃষা লিখলেন, ‘ভগবান বাবাইকে কেড়ে নেবেন না মা। ভগবানকে ডাকো রোজ। ঠিক হয়ে যাবে বাবা।’

একজন তারকা হয়ে খুব কম মানুষকেই দেখা যায় এভাবে এক অচেনা অনুরাগীর পাশে থাকতে। মিঠাইয়ের এই মিষ্টি স্বভাব আবারও মন জিতে নিয়েছে সকলের।

আরও পড়ুন: Sachin Tendulkar: শচীন টেন্ডুলকারের জার্সি আরও এক ক্রিকেটারের গায়ে!

Image source- Google

By Torsha