ছোটবেলায় অনেকেই আমরা অঙ্ক বিষয়টাকে এড়িয়ে চলতাম। কিন্তু জানেন কি আমাদের মতোই অঙ্ককে ভয় পেতেন বর্তমানের বিখ্যাত বলিউড তারকা? তিনি হলেন রনবীর (Ranveer Singh)। সম্প্রতি রকি অউর রানি কি প্রেম কাহানি ছবির প্রচারে এসে সেই কথাই স্বীকার করলেন অভিনেতা।

ছোটবেলার স্মৃতিচারণা করে দর্শকদের উদ্দেশ্যে রণবীর (Ranveer Singh) বলেন, ‘আপনাদের মধ্যে কি এমন কেউ আছেন যিনি ১০০ তে শূন্যেরও কম পেয়েছেন?’ এরপর নিজেই উত্তর দিয়ে তিনি বলেন, ‘আমি পেয়েছি। আমি একটা বড়সড় গোল্লা পেয়েছিলাম অঙ্ক পরীক্ষায়। এমনই ১০০ -তে ০ পেয়েছিলাম। তার সঙ্গে মাইনাস ১০ যোগ হয়েছিল কথা বলার শাস্তি হিসেবে।’

যদিও নেটিজেনদের অনেকেই বিরক্ত তার কথায়। এক ব্যক্তি লেখেন, ‘সফল হওয়ার পর এসব অনেক কিছুই বলা যায়। কিন্তু এটা আদতে ভীষণই লজ্জাজনক।’ আরেকজন লেখেন, ‘আপনি ছাত্রদের ভুল বার্তা দিচ্ছেন কিন্তু।’ কেউ কেউ আবার জানান তাঁরাও অভিনেতার দলেই পড়েন!

প্রসঙ্গত, ২৮ শে জুলাই মুক্তি পেতে চলেছে করণ জোহর পরিচালিত রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিটি। রনবীর সিং ও আলিয়া ভাটকে একে অপরের বিপরীতে দেখা যাবে এই ছবিতে। এছাড়া ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীকেও এই ছবিতে দেখা যেতে চলেছে।

আরও পড়ুন: Mouni Roy: টানা নয় দিন হাসপাতালে কাটিয়ে অবশেষে বাড়ি ফিরলেন মৌনী

Image source- Google

By Torsha