দ্বিতীয়বার মা হতে চলেছেন রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। কেরিয়ার সামলে দুজন বাচ্চা সামলানো কিন্তু মুখের কথা নয়। তবে তার মতে ইউভান অত্যন্ত বুঝদার ছেলে। সে বোঝে যে মাকে কাজে যেতে হয় আর সেটা সে সম্মান করে। শুভশ্রীর কথায়, “ইউভানও বোঝে যে মা-কে কাজে যেতে হয়, সেটা ও সম্মান করে। দ্বিতীয় সন্তান এলে আমাদের পরিবার পূর্ণ হবে’।

গত ২৭শে জুন ইনস্টাগ্রামে রাজ জানান- ‘ইউভানের প্রোমোশন হয়ে গেল… এখন থেকে বড় দাদা সে’। রাজ চক্রবর্তীর এই পোস্টের পরেই শোরগোল পড়ে যায়। কিন্তু বড় দাদা হওয়ার আনন্দে ইউভানের প্রতিক্রিয়া কি?

শুভশ্রীর (Shubhashree Ganguly)। কথায়, ‘ও আমাকে সবসময় প্যাম্পার করে। পেশাগত আর ব্যক্তিগত জীবনের ব্যালেন্স বজায় রাখতে জানে রাজ’। আর ইউভান, দাদা হওয়ার আনন্দে কী প্রতিক্রিয়া তাঁর? শুভশ্রীর কথায়, ‘ও এখনও পুরোটা বোঝেনি, ওকে জানিয়েছি ওর একটা ভাই বা বোন আসবে। কিন্তু কোথা থেকে আসবে সেটা বুঝতে পারছে না। মাঝেমধ্যে আমার পেটের দিকে আঙুল করে বলছে, মা ওটা তো পুরো বেলুন’।

ডিসেম্বরে রাজ ও শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান। এবার সময়ই বলবে ইউভান নতুন খেলার সাথী হিসেবে কাকে পাবে, বোন নাকি ভাই।

আরো পড়ুন: IND vs WI: দ্বিতীয় টেস্টের জন্য উইন্ডিজের ১৩ সদস্যের দল ঘোষণা

Image source-Google

By Torsha