বর্তমানে টলিউডে চর্চার হট টপিক হলো জীতু ও নবনীতার (Nabanita Das) ডিভোর্স। টলিউডের এই পাওয়ার কাপল সোস্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। আর সেই কারণেই তারা প্রায় কিছু না কিছু পোষ্ট করে থাকেন এবং পরক্ষণেই বিতর্কে জড়ান।

সম্প্রতি জীতু (Jeetu Kamal) তাঁর ফেসবুকে লিখলেন, ”ভালোবাসা কি? যদি রূপ দেখে কাউকে ভালোবাসো-সেটা ভালোবাসা নয়- সেটা বেছে নেওয়া। যদি কারো দেহ দেখে ভালোবাসো- সেটা ভালোবাসা নয়-সেটা লোভ।

সেটা লালসা,যদি কারো টাকা দেখে ভালোবাসো। তাহলে ভালোবাসা কাকে বলে? যদি তুমি এক নজর তাকে দেখার জন্য ছটফট করতে থাকো তাহলে- সেটাই ভালোবাসা।” যদিও এটি যে তিনি কারুর থেকে কপি করেছেন সেটিও জানাতে ভোলেননি অভিনেতা।

প্রসঙ্গত, দীর্ঘ পাঁচ বছর একসাথে সংসার করার পর একদিন সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবে না… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না… টাওয়াল শেয়ার হবেনা, সানস্ক্রিন ভাগাভাগি হবে না.… কিছুই আর একসাথে হবে না…আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থেকো জিতু কমল।’

যদিও এরপর বেশ কিছু পোষ্ট দিয়ে ঘটনা সামাল দিতে চেয়েছিল জীতু (Jeetu Kamal)। কিন্তু তা আর সম্ভব হয়নি। এখন পরিস্থিতি এবং সময় বলবে এই জুটির ভবিতব্য কি হতে চলেছে।

আরো পড়ুন: Weather Update: কি পরিস্থিতি দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গের?

Image source-Google

By Torsha