বাস্তুজমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তির মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ!গ্রেফতার দুই!চাঞ্চল্য বাঁকুড়ায় (Bankura)!বাকিদের খোঁজে চলছে তল্লাশি।

সূত্র মারফত খবর,শুক্রবার বিকেলে সিমলাপাল থানার অড়রা গ্রামে বাস্তুজমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে বাড়ির মহিলাদের মধ্যে বচসা বাঁধে দুই পক্ষের। পরে বচসা থেকে পরিবারের একাধিক সদস্যদের মধ্যে হাতাহাতি ও মারপিট শুরু হয়। সেই সময় অভিযুক্ত অশ্বিনী দূলে সহ বেশ কয়েকজন আদিত্য দূলের মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে। আঘাতের সাথে সাথে আদিত্য দুল মাটিতে লুটিয়ে পড়ে এবং তার মাথা ফেটে ব্যাপকহারে রক্তপাত হতে থাকে। ঘটনায় অন্যপক্ষের এক মহিলারও আঘাত লাগে।এরপরই দুপক্ষেরই আহতদের নিয়ে আসা হয় সিমলাপাল ব্লক হাসপাতালে। এবং সেখানে প্রাথমিক চিকিৎসার পর স্থানান্তর করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বাঁকুড়ায় চিকিৎসার পর অন্যদের ছেড়ে দেওয়া হলেও আদিত্য দুলেকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আদিত্য দুলের।এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আদিত্য দুলের ভাই বংশী দুলে শনিবার সকালের পর সিমলাপাল থানায় আটজনের নামে এবং বেশ কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সিমলাপাল থানার পুলিশ অশ্বিনী দুলে ও মমতা দুলে নামে দুই জনকে গ্রেফতার করে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

 

আরো পড়ুন:Purulia:পারিবারিক বিবাদের জেরে মাথার পিছনে আঘাত,আড়ষায় ছেলের হাতে খুণ বাবা