বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা, পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের অত্যাধিক মুল্যবৃদ্ধির পাশাপাশি সিপিএম, কংগ্রেস, বিজেপির লাগামছাড়া কুৎসা ও অপপ্রচারের বিরুদ্ধে বৃহস্পতিবার বিকেলে নববারাকপুরে তৃণমূল কংগ্রেসের ৮ এবং ৯ নং ওয়ার্ডের উদ্যোগে কামারশালা বটতলার সামনে থেকে এক বিরাট প্রতিবাদ মিছিল বিভিন্ন পথ পরিক্রমা করে শেষ হয় পুরসভার ৯নং ওয়ার্ডের নতুন বাজার এলাকার মুন্নার চায়ের দোকানের মোড়ে। মিছিল শেষে প্রতিবাদী পথসভায় সিপিএম ও বিজেপির বিরুদ্ধে তীব্র সমালোচনা করেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা থেকে পুর প্রতিনিধি ও ছাত্র যুব মহিলারা।

পাশাপাশি রান্নার গ্যাস, পেট্রোল ডিজেল প্রয়োজনীয় ঔষধ-সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্লাকার্ড, ফেস্টুন নিয়ে গর্জে ওঠেন তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা।

পাশাপাশি আগামী একুশে জুলাই ধর্মতলা শহীদ সমাবেশকে সফল করতে মিছিল শ্লোগান মুখরিত হয়ে ওঠে। পুরপ্রধান -সহ পুর প্রতিনিধিরা তৎকালীন সিপিএমের পুর বোর্ডের নেতা কর্মীদের দুর্নীতির বিরুদ্ধে তীব্র বিষাদগার করেন এদিন প্রতিবাদী পথসভায়। কেন্দ্রের নরেন্দ্র মোদী এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তীব্র ভাষায় আক্রমণ করেন পুরসভার পুরপ্রধান। সব শেষে প্রতিবাদী পথসভায় বক্তব্য রাখেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে, তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মনোজ সরকার, পুর প্রতিনিধি তৃপ্তি মজুমদার, তৃণমূল মহিলা নেত্রী নির্মিকা বাগচী, বরিষ্ঠ তৃণমূল নেতা তপন দাস, জেলা তৃণমূল যুব নেতা তনয় দাস, তৃণমূল ছাত্র নেতা সুমন দে-সহ প্রমুখ। এদিন মিছিলে ঐক্যবদ্ধ ভাবে সামিল হয়েছিলেন পুরসভার উপ-পুরপ্রধান স্বপ্না বিশ্বাস, স্থানীয় পুর প্রতিনিধি তৃপ্তি মজুমদার, শোভা রায়, সুদীপ ঘোষ , সুমন দে, নিখিল মালো, পূজা গুপ্ত, নির্মিকা বাগচী, বেবী চক্রবর্তী, কৃষ্ণা বোস, নীতা দে, আরতি দাস মল্লিক-সহ বিভিন্ন ওয়ার্ডের কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থকরা।

 

আরো দেখুন:Kedernath:কেদারনাথে আটকে কোলাঘাটের ৫০ জন পুর্ণ্যার্থী!সুরক্ষিত থাকার খবরে স্বস্তির নিঃশ্বাস পরিবারের