রাজনৈতিক ময়দানে শোভন ও বৈশাখীর (Baisakhi Banerjee) প্রেম নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু তা স্বত্বেও তাদের প্রেমে কিন্তু কোনো বিরাম পড়েনি। বর্তমান যুগের রোমিও জুলিয়েট তারা। বহু কটাক্ষ সহ্য করেও আজ তারা একে অপরের পাশে একে অপরের সাথে রয়েছেন।

সম্প্রতি আজ তক বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে শোভনের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে খোলামেলা আড্ডা দিয়েছেন বৈশাখী দেবী। তিনি জানিয়েছেন, শোভন তাঁকে ছাড়া অন্য কোনও মহিলাকে আই লাভ ইউ বলেননি। তিনি বলেন, ‘হয়ত খুব নাটুকে লাগতে পারে, তবে আমার কাছে ভালোবাসার অর্থ হল শোভন।

যে ভালোবাসার প্রতি আমি আস্থা হারিয়েছিলাম। একটামাত্র লোক…. নিজের জীবন দিয়ে, যে কোনও কথায় আমাকে ভোলায়নি। শোভন আমাকে কোনওদিন সেরকম রোম্যান্টিক কথা বলেনি, তবে শোভন আমাকে প্রতিদিন ভালোবাসে, জীবন-যাপনের মধ্যে বাসে এবং নিঃস্বার্থভাবে ভালোবাসে’।

তিনি এও বলেন আজকালকার মানুষ খুব জাজমেনটাল, বিশেষত মহিলাদের ক্ষেত্রে। তিনি বলেন, ‘সৎ পুরুষ হওয়ার প্রয়োজন নেই, সতী নারী থাকতে হবে…. আমি যে কত সতীত্ব দেখলাম’।

জীবনের সবচেয়ে কঠিন পরিস্থিতিতে একে অপরের পাশে ছিলেন তারা। আজ বৈশাখী (Baisakhi Banerjee) দেবীর ছোট্ট মেয়ে মহুলকে নিয়ে যেনো তাদের ভরা সংসার। এভাবেই একে ওপরের সাথে চিরকাল থাকতে চান তারা।

আরও পড়ুন: Sunil Narine: এবার অসম্ভবকে সম্ভব করবেন নারিন

Image source-Google

By Torsha