বর্তমানে জি বাংলার “তোমার খোলা হাওয়া” ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা দত্ত। টিআরপি তালিকায় খুব একটা ভালো ফলাফল করতে না পারলেও দর্শকদের বেশ পছন্দের জুটি ঝিলমিল আর আবির। মূলত তাকে ধারাবাহিকের প্রথমে হালকা মেকআপ, সালোয়ার এবং বর্তমানে শাড়িতেই দেখা যায়।

কিন্তু হঠাৎই স্বস্তিকা (Swastika Dutta) তার ইন্সটাগ্রামে পোস্ট করলেন তার এক নতুন লুকের ছবি। চোখে সাদা ফ্রেমের চশমা, পরনে হালকা গোলাপি শার্ট, সঙ্গে গলায় সাটিনের স্কার্ফ যা দেখে অনেকেই ভাবছেন ধারাবাহিকে হয়তো তার লুকের পরিবর্তন ঘটবে।

তবে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন কিছু দৃশ্যে অভিনয় করার জন্য তার এমন লুক। তবে ধারাবাহিকে তার লুক চেঞ্জ হচ্ছেনা আপাতত। সিরিয়ালটি একরকম ভাবে শুরু হলেও মাঝে অনেক বাধার মধ্যে দিয়ে যেতে হয় তাকে। হঠাৎই পাল্টে যায় সম্প্রচারের সময়। আর তাতেই রেগে যায় এই ধারাবাহিকের সদস্য ও অনুরাগীরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা (Swastika Dutta) অভিনীত নতুন ছবি ‘ফাটাফাটি’। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে স্বস্তিকাকে দেখা গিয়েছে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। আপাতত ছোট পর্দায় তিনি চুটিয়ে কাজ করছেন। তবে আগামী কালে বড় পর্দায় যে আবার দেখা যাবে সেই নিয়েও তিনি আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন: Parambrata Chatterjee: মুম্বইয়ে কি নতুন করে সংসার পাতলেন পরমব্রত?

Image source-Google

By Torsha