জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস (Nabaneeta Das) নিজেদের পথ আলাদা করে নিতে চাইছেন। সম্প্রতি নবনীতার পোস্ট থেকেই তার আভাস স্পষ্ট। তিন মাস ধরে তারা নাকি আলাদা থাকছিলেন। আইনের সাহায্য নিয়ে বেশ অনেকদূর এগিয়ে গিয়েছেন তারা।

বৃহস্পতিবার সকালে নবনীতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “টেবিলে দুটো প্লেট একসঙ্গে থাকবে না। টাওয়েল, সানস্ক্রিনের ভাগাভাগি হবে না। জানি এই পরিস্থিতি সামলানোর জন্য আমায় প্রস্তুত করে দিয়েছ তুমি। আমরা দুজন দুজনের সাথে ভাল নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এই ভাবেই হোক। ভাল থেকো জিতু।”

কিন্তু প্রশ্ন উঠছে তবে দুজনে একসাথে লন্ডনে গেলেন কেনো? এটা কি সত্যি বিচ্ছেদ নাকি নিছকই মান অভিমানের খেলা? উঠছে অনেক প্রশ্ন।

বহুদিনের আলাপের পর একসাথে গাঁটছড়া বাঁধেন জিতু আর নবনীতা (Nabaneeta Das)। দুজনের জুটি নেটিজেনদের খুব প্রিয় ছিল। কিন্তু হঠাৎ কি হলো?

নবনীতা আনন্দবাজার অনলাইন জানান, “আমি নিজেই বুঝতে পারছি না এই পরিস্থিতি কী ভাবে সামলানো উচিত। কিচ্ছু বুঝতে পারছি না! আসলে কতটা এই ব্যাপারে কথা বলা উচিত, সেটাও বুঝে উঠতে পারছি না। আমরা তিন মাস ধরেই আলাদা ছিলাম।

এখন আমার পক্ষেও এটা বোঝা হয়ে দাঁড়িয়েছিল। মতের মিলও হচ্ছিল না অনেক বিষয়ে। জিতুর জীবনে কোনও সমস্যা হচ্ছে কি না, বলতে পারব না। কিন্তু আমার হচ্ছিল। এই সিদ্ধান্তের আগেই আমার লন্ডন যাওয়া ঠিক হয়ে গিয়েছিল।

এটা যে হেতু আমার প্রথম বিদেশ ভ্রমণ, টিকিট বাতিল করলে যদি পরবর্তী কালে কোনও সমস্যা হয়, তাই আমরা আর এই ট্রিপটা বাতিল করিনি।”

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু মাটন কাটলেট

Image source-Google

By Torsha