বিগ বস OTT ২ -এর অষ্টম প্রতিযোগী হিসেবে বিগ বস হাউসে পা রাখেন নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকি (Aaliya Siddiqui)। তার মূল উদ্দেশ্য ছিল এখানে এসে নিজেকে প্রমাণ করার, নিজের পরিচয় গঠন করার। কিন্তু তা মনে হয় আর হলো না। আচমকাই একদিন ভোট আউট করা হয় বিগ বস বাড়িতে, আর সেখানেই বাদ পড়েন তিনি।

বিগ বসের আরেক প্রতিযোগী পূজা ভাট জানান মানুষ হিসেবে একেবারেই ভালো নন আলিয়া। নিজের বিয়ে ভাঙা নিয়ে সর্বদাই ভিকটিম কার্ড প্লে করতে থাকেন আলিয়া। এতেই বিরক্ত সকলে। নমিনেশনের সময় পূজা আলিয়ার নাম লিখে এটাই কারণ হিসেবে জানান।

প্রাক্তন অভিনেত্রীর কথায়, ‘আমি প্রথম প্রথম আলিয়াকে চিনতে পারিনি। কিন্তু ২৪ ঘণ্টায় বুঝলাম ও কী জিনিস। এই বাড়িতে জিয়া বেবিকার মতো ছোট ছোট বাচ্চারা আছে। ওদের ঝামেলা হলে আলিয়া গিয়ে তাতে ইন্ধন জোগায় আবার পরে ওদের জন্মদিনের কেক কেটে আয়েশ করে খায়।’

পূজা একই সঙ্গে বলেন, ‘এই ছোটখাটো জিনিসগুলো বুঝিয়ে দেয় আপনি মানুষ হিসেবে কেমন। কিছু মনে করবেন না, আমারও বিয়ে ভেঙেছে, আরও অনেক মহিলার বিয়ে ভেঙেছে। আগামীতেও ভাঙবে। কিন্তু যাঁরা মনে করেন এটাকে হাতিয়ার করে জীবনে এগোবেন তাঁরা ভুল করছেন। এভাবে এগোনো যায় না জীবনে।’

তবে শুধু পূজা তাকে এমন মনে করেন তা নয়, কিছুদিন আগেই সলমন খান নিজেই আলিয়ার (Aaliya Siddiqui) সাথে তিরস্কারের সুরে কথা বলেন এরকম ভাবে সবসময় নিজের ব্যক্তিগত জীবন সামনে আনার জন্য।

আরো পড়ুন: Asin Thottumkal: হঠাৎই শিরোনামে গজনি নায়িকা, বিতর্ক ভাঙলেন নিজেই

Image source-Google

By Torsha