রাজ্যজুড়ে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে। উপকূলীয় ও পার্শ্ববর্তী জেলাগুলোতে আগামী ২৪ ঘণ্টায় ভারি বৃষ্টি হতে পারে। তবে বিক্ষিপ্ত বৃষ্টি হলেও অস্বস্তিকর আর্দ্রতা (Weather Update) থাকবে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা ও নিউ টাউনে বিরতিহীন বৃষ্টি পর্যায় পেরিয়ে আগামী ৩-৫ দিন অব্যাহত থাকবে বলে আশা করা যাচ্ছে। সঙ্গে আর্দ্র পরিস্থিতি অব্যাহত থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩০-৩২/২৫-২৭

👉বৃষ্টি: বিক্ষিপ্ত আলো থেকে স্বল্প সময়ের তীব্র

👉মেঘলা: আংশিক থেকে প্রধানত মেঘলা

👉 বাতাসের গতি: হালকা থেকে বিরতিহীন দমকা

👉 বায়ু: দক্ষিণ দিক থেকে পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্র: খুব উচ্চ

👉আরাম: পরিমিত

উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ রাজ্যগুলিতে, হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং বজ্রবৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। আবহাওয়াবিদরা আশঙ্কা করছেন যে বিভিন্ন এলাকায় বিক্ষিপ্তভাবে বজ্রপাত হতে পারে। বজ্রপাতের সতর্কবার্তা থাকলে নিরাপদ স্থানে থাকার পরামর্শ দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর (Weather Update)।

আগামী তিন দিন দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়বে । প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে। আজ এবং আগামীকাল, দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হতে পারে। তাছাড়াও ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগণায় বৃষ্টি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। পূর্বাভাস (Weather Update) অনুযায়ী, দক্ষিণবঙ্গে আজ থেকে সক্রিয় হবে মৌসুমী বায়ু।

আরও পড়ুন:Fatafati: কোন পরিস্থিতিতে “ফাটাফাটি”র শুটিং করেছেন অরিজিতা, সংঘশ্রীরা?

By Sk Rahul

Senior Editor of Newz24hours