বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”তে খল চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত (Ahana Dutta)। প্রথম মেগাতে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ২০ বছরে পা দিলেন।

তবে কেরিয়ারের শুরু থেকেই বিতর্কের শীর্ষে অহনা। বিতর্ক ছড়িয়েছিল তার মায়ের একটি পোস্ট ঘিরে। জন্মদিনে তার মা সোস্যাল মিডিয়ায় লেখেন, ‘২০০৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক,শুভ জন্মদিন।’

এরপরেই নেটিজেনদের মনে প্রশ্ন ওঠে কেমন প্রেম করছেন অহনা? যেখানে তিনি নিজের মাকেই ভুলে গেছেন? ব্যাপারটা কেউই ভালো চোখে দেখছেন না। যদিও নিজের পক্ষে অনেকরকম যুক্তিই দেখিয়েছেন অহনা। তবে বিতর্ক তাকে ছাড়েনি।

সম্প্রতি এক্সটেম্পরে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় চিটিং কী? সম্পর্কে থেকে সঙ্গীকে ঠকালে তার সাথে কি থাকা উচিৎ? এর উত্তরে তিনি বলেন, ‘চিটিং মানে চিটিং। সেখানে কোনও এক্সকিউজ চলে না। এটাই। তবে তার আগে আপনাকে মানতে হবে যে সম্পর্কে থাকাকালীন আপনার সঙ্গী আপনাকে ঠকিয়েছে। আগে সেটা মানুন। তারপর ঠিক করুন তখনও তাঁর সঙ্গে থাকবেন কী থাকবেন না। কিন্তু চিটিংয়ের কোনও ব্যাখ্যা হয় না।’

অহনার (Ahana Dutta) এরকম কথা শুনে অনেকেই অবাক হয়েছেন। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে তার অভিনয় সকলের মন টেনেছে ঠিকই। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে সকলেই বিরক্ত।

আরো পড়ুন: Bankura:নাম করেই রাজ্যের বিরোধী দলনেতাকে আক্রমণ সায়ন্তিকার!তীব্র কটাক্ষ বিরোধী শিবিরের

Image source-Google

By Torsha