২৯ মে পঞ্চমবারের মতো আইপিএল জেতার পর, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তার সমর্থকদের একটি অতিরিক্ত উপহার দিয়েছেন। তার সমর্থকদের জন্য আরেকটি আইপিএল (IPL) খেলতে চান বলে জানিয়েছেন তিনি। তবে মঙ্গলবার অধিনায়কের অবসর নিয়ে জল্পনা শুরু হয়। একটি ভিডিও পোস্ট জল্পনা উসকে দিল খোদ তাঁর দল চেন্নাই সুপার কিংস (CSK)।

মঙ্গলবার সোশ্যাল প্ল্যাটফর্মে ধোনির একটি ভিডিও পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। সেখানে আইপিএল ২০২৩-(IPL 2023) এ ক্যাপ্টেন ধোনির বিভিন্ন মুহূর্ত ছিল। সঙ্গে আরেকটি দৃশ্যে দেখা যাচ্ছে তিনি মাঠ ছেড়ে যাচ্ছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছে, ‘ওহ ক্যাপ্টেন, মাই (আমার) ক্যাপ্টেন!’। ৩৩ সেকেন্ডের ক্লিপটির শুরুতে ধোনিকে সিঁড়ি বেয়ে প্যাভিলিয়নের দিকে উঠতে দেখা গিয়েছে এবং তার পরে ২০২৩ আইপিএল মরশুমে মুহুর্তের ছবিগুলিকে সুপারইম্পোজ করে সেগুলি তুলে ধরা হয়েছে। ধোনির (MS Dhoni) এমন ভিডিয়ো দেখে ভক্তরা ধরেই নিয়েছেন, এটাই ক্যাপ্টেন কুলের অবসরের ইঙ্গিত। এই ভিডিয়োটি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে। সঙ্গে ভক্তদের প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

বরাবরই নিজের সিদ্ধান্ত জানিয়ে ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছেন ধোনি (MS Dhoni)। তা সে মাঠে হোক কিংবা মাঠের বাইরে। আইপিএল জেতার পর এবারও নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দাড়িয়ে তিনি বলেছিলেন, “আমি জানি আমার অবসর ঘোষণা করার এটাই উপযুক্ত সময়। তবে ভক্তদের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি, সেই ভালোবাসার জন্য আমি আবারও ফিরতে চাই।” তার এরকম মন্তব্য ভক্তদের মুখে হাসি এনে দিয়েছে। কিন্তু সি এস কে-এর প্রকাশিত ভিডিও সমস্ত সমীকরণ উল্টে দেয়। এবার নিঃশব্দে সরে দাঁড়াবেন না তো ধোনি? এই প্রশ্নই ঘুরপাক খেতে শুরু করে সমর্থকদের মনে।

যদিও অনেকেই বলছেন, ধোনি যে সিদ্ধান্তই নিক না কেন, তাকে সম্মান করা উচিত। কেউ কেউ আবার ভাবছেন হয়তো ধোনি চেন্নাইয়ের নেতৃত্ব ছাড়বেন। কিন্তু খেলা চালিয়ে যাবেন। তবে হাজারো জল্পনার উত্তর দিতে পারে একজনই। তিনি হল ধোনি (MS Dhoni)।

আরও পড়ুন:Weather Update: উত্তরবঙ্গ জুড়ে প্রাক বর্ষার আগমন হলেও, দক্ষিণে বর্ষা নিয়ে পূর্বাভাস দেননি আবহাওয়া দফতর

By Sk Rahul

Senior Editor of Newz24hours