বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় নায়ক হলেন আদৃত রায় (Adrit Roy)। ইতিমধ্যেই অনেক মহিলা অনুরাগীর মন চুরি করে নিয়েছেন তিনি। কিন্তু নিজের মন কাকে দিয়েছেন সেই নিয়ে এতদিন ঘোর জল্পনা চললেও এখন আদৃত ও তার অনস্ক্রিন দিদিয়া অর্থাৎ কৌশাম্বীর (Kaushambi Chakraborty) প্রেম এখন ওপেন সিক্রেট।

টলিউডের অন্দরমহলে শোনা যায় সৌমিতৃষার নাকি পছন্দ ছিল আদৃতকে। আর মিঠাই ভক্তদের দাবি তাদেরই মাঝখানে এসে গেছেন কৌশাম্বি। এই নিয়েই একের পর এক ট্রোলিং সহ্য করতে হয় তাকে। কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ বলেন। মাঝে মাঝে ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য ডিলিট করে দেন কৌশাম্বি, পাত্তা দেন না ট্রোলারদের।

এত ট্রোলের সম্মুখীন হয়ে নিশ্চয়ই কোথাও একটা খারাপ লাগা থেকে যায়? নিউজ ১৮ বাংলা ডটকমের প্রশ্ন শুনেই কৌশাম্বীর (Kaushambi Chakraborty) উত্তর, “না না, আমি মাথা ঘামাই না। ট্রোলিং সবাইকে নিয়ে হয় । সেটা বাড়িতে সোশ্যাল মিডিয়ায় হতে পারে। তা ছাড়া অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে প্রতিনিয়ত কথা হয়েই থাকে। তবে কারও বক্তব্যের জন্য তো আমার জীবন থেমে থাকবে না। আমার জীবনের সিদ্ধান্ত আমি নেব। দর্শকরা আমাদের কাজ ভালবাসেন। আমাদের পাশে থাকেন। তাঁরা আমাদের কাছে ভগবান। কিন্তু আমার ব্যক্তিগত জীবনটাও তো আমার। এ সব ট্রোলিং, বিতর্ক কোনওটাই আমায় স্পর্শ করতে পারে না।”

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু লিচুর পুডিং

Image source-Google

By Torsha