২ জুন মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’। এর মধ্যেই বেশ ভালোই সাড়া পাচ্ছে এই ছবি। চুর্নী গাঙ্গুলি ও জয়া এহসানের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। আর তাতেই বেজায় খুশি পরিচালক। তাই ঘটা করে দর্শকদের ধন্যবাদ জানালেন কৌশিক (Kaushik Ganguly)।

অর্ধাঙ্গিনী মুক্তির চতুর্থদিনে কলকাতায় চলা ছবির ৯টি শো এবং কলকাতার বাইরে ৪টি শো-ই- ভরে গিয়েছিল। এমনই একটি তথ্য টুইটারে শেয়ার করে কৌশিক গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘আজ সোমবার ছিলো। আমার চলচ্চিত্র জীবনের অন্যতম সেরা সোমবার। অশেষ ধন্যবাদ দর্শকদের, যাঁরা এতো ব্যস্ততার মাঝেও এ ছবিকে গুরুত্ব দিচ্ছেন। আপনাদের আবেগ ও সিনেমার প্রতি ভালোবাসারে এই প্রবল তাপদাহ দগ্ধ করতে পারছেনা। বন্ধু, পরিবার, পরিচিত সব্বাইকে বলবেন অর্ধাঙ্গিনী দেখতে।’

‘অর্ধাঙ্গিনী’র শো যে হাউসফুল চলছে তা যেনো পরিচালকের কাছে অবিশ্বাস্য। কলকাতা এবং কলকাতার বাইরে মিলিয়ে ‘অর্ধাঙ্গিনী’র মোট ৩২টি শো-ই হাউসফুল, এমনটাই জানাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)।

তিনি লেখেন, ‘চিমটি কেটে দেখার মতো, সত্যি কিনা! আজ এটাই সত্যি! আমার মতো শখের গল্পকার যে কি না সিনেমাওয়ালার মুখোশ পড়ে প্রায় ২৯ টা ছবি বানিয়ে ফেললো! তার এমন একটা দিন তো স্বপ্নের। আমি বিহ্বল হই নি, কেবল ভেবেছি আমার দর্শকদের মনকে হয়তো একটু বেশী করে ছুঁতে পারলাম এই ছবিতে। কৃতজ্ঞতা জানবেন।’ যদিও এখনও পর্যন্ত বক্স অফিসে কত টাকা সংগ্রহ করেছে এই ছবি তা নিশ্চিতভাবে জানা যায়নি।

আরো পড়ুন: Naseeruddin Shah: পুরস্কার নাকি বাথরুমের হাতল হিসেবে ব্যবহার করেন নাসিরুদ্দিন! সত্যি কি তাই?

Image source-Google

By Torsha