সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করার পর থেকেই প্রায় চর্চার শিরোনামেই থাকেন অদা শর্মা (Ada Sharma)। এক দিকে যেমন অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন, তেমনই অন্যদিকে পেয়েছেন খুনের হুমকিও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানান তিনি পরিচিতি লাভ করার আগে অনেকেই তাকে তার রূপ নিয়ে কথা শুনিয়েছেন।

সেই সাক্ষাৎকারে অদা (Ada Sharma) বললেন, “লোকজন এক সময় বলতেন, নাকে অস্ত্রোপচার করিয়ে নিতে, তা হলেই আমার নাকটা সুন্দর হয়ে যাবে। এখন ছবিতে অভিনয় করার পর সবাই বোঝেন যে আমার নাক এমনিই সুন্দর।”

অদা মজার ছলে জানান, এত দিন কোনও পরিচালক বা প্রযোজক তাঁর দিকে বিশেষ মনোনিবেশ করেননি। তাঁর কথায়, “মশারাই আমাকে পছন্দ করে। যদি পরিচালক-প্রযোজকেরাও একটু ভালবাসতেন! তবে আমার ধারণা ‘দ্য কেরালা স্টোরি’র পরে তাঁরাও মশার মতো হয়ে যাবেন।”

প্রেম নিয়েও স্পষ্টভাবে অভিনেত্রী বলেন, “আমার প্রাক্তনেরা আমায় ফোন করে না, আমিই ওদের ফোন করি। এর জন্য আমার অ্যালকোহল প্রয়োজন পড়ে না। কফ সিরাপে চুমুক দিয়েই এটা করতে পারি আমি।”

বিতর্কের মধ্যে থাকলেও পরের দিকে বেশ ভালই সাফল্য পেয়েছে সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’। এই ছবিতে অদাকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। অদা বলেছেন, “‘দ্য কেরালা স্টোরি’ নিছক ছবি নয়, এটা একটা আন্দোলনে পরিণত হয়েছে।”

আরো পড়ুন: Mamata Banerjee: বিশেষ কারণে দার্জিলিং সফর স্থগিত রাখলেন মুখ্যমন্ত্রী

Image source-Google

By Torsha