গুলশন (Gulshan Devaiah) হলো অনেকটা ওপেন বুকের মতো। তার মনে কি চলছে না চলছে তা সবই খুব সহজেই ধরা যায়। বর্তমানে তিনি নিজেই স্বীকার করেছেন সাই পল্লবী নাকি তার ক্রাশ। তার কাছে পল্লবীর ফোন নম্বরও আছে, কিন্তু ফোন করে কোনোদিন কথা বলেননি তিনি। মনের কথা জানাননি।

২০১২ সালে কাল্লিরোই জিয়াফেতাকে বিয়ে করেন গুলশন। ২০২০ তে তারা নিজেদের দাম্পত্য জীবনে এটি টানলেও তিক্ততা আসেনি তাদের মধ্যে। সম্প্রতি গুলশন বলেছিলেন, “বিবাহবিচ্ছেদ হলেও সম্পর্ক কখনও নষ্ট হয় না।”

কিন্তু গুলশন (Gulshan Devaiah) বলেন, “আমি ভাগ্যবান। আমার স্ত্রী কাল্লিরোইকে সমান কৃতিত্ব দেব সব ভাল জিনিসগুলোকে ধরে রাখার জন্য। সমাজের কাছে আমরা কোনও উদাহরণ হতে চাইনি।”

গুলশন নিজেই স্বীকার করেছিলেন, “নিজেদের সময় দিই। ও এখনও আমার সবচেয়ে ভাল বন্ধু। আমি ওকে সব কিছু বলতে পারি। আমি ডেটে গেলে ওকে বলে যাই, একই জিনিস করে ও আমার সঙ্গে।”

পল্লবীর প্রতি গুলশন যে আকৃষ্টটা অনুভব করছেন তা আর গোপন নেই ইন্ডাস্ট্রিতে। গুলশন বলে চলেন, “ও খুব ভাল অভিনেত্রী, ভাল নৃত্যশিল্পীও বটে। তবে এটা একটা মুগ্ধতাই, এর বেশি কিছু নয়। আমি চাইব খুব তাড়াতাড়ি ওর সঙ্গে একটা ছবিতে কাজ করতে। তাতেই আমি খুশি হব। বাকি কিছুই আমি জানি না। ভাল অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেলে সেটা তো ভালই, এতে তো ভুল কিছু নেই। এমনটা হতেই পারে।”

আরো পড়ুন: Ashish Vidyarthi: দ্বিতীয় বিয়ে নিয়ে ট্রোলের শিকার আশিষ! তার পাশে দাঁড়ালেন টলি সেলেবরা

Image source-Google

By Torsha