বর্তমানে বলিউড হলিউড কাঁপাচ্ছেন তিনি। আবার একইসাথে সামলাচ্ছেন সংসার ও মেয়েকে। কিন্তু জানেন কি বলিউডের দেশি গার্ল নাকি জীবনে রান্না ঘরেই ঢোকেননি। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। সম্প্রতি ভোগ ম্যাগাজিনের জন্য রান্নাঘরে ঢুকে তিনি রান্না করলেন একগুচ্ছ পদ। রান্না করতে করতেই ডুব দিলেন নিজের পুরনো স্মৃতিতে।

প্রিয়াঙ্কার (Priyanka Chopra) কথায়, ‘আমার বাবা রক্ষণশীল পরিবারে বেড়ে উঠেছিলেন। তিনি দেখেছেন অনেক মেয়েকে সবসময় মনে করিয়ে দেওয়া হয় তাঁদের রান্নাঘরে থাকা দরকার। এটা একটা সামাজিক চাপ।’ বলেন, একদিন রান্নাঘরে ঢুকতে দেখে প্রিয়াঙ্কাকে তাঁর বাবা প্রশ্ন করেছিলেন, ‘তুমি রান্নাঘরে কী করছ? এখানে এসো! বাবার জন্য আমি রান্না শিখিনি’।

রান্না করতে করতেই প্রিয়াঙ্কা (Priyanka Chopra) জানান, ‘ভারতীয় প্রাতঃরাশ আমার প্রিয়, আমি ভাল পরোটা, ধোসা পছন্দ করি, তবে ডিম সর্বজনীনভাবে সেরা ব্রেকফাস্ট।’ এদিন তার রান্নার উপকরণ হিসাবে ছিল সসেজ, মাশরুম, পনির, মাখন, লঙ্কা, দুধ, লবণ এবং মরিচ, তেঁতুলের চাটনি এবং সাম্বল সহ আরো বেশ কিছু জিনিস।

এরপর তিনি আসেন তার মেয়ের কথায়। প্রিয়াঙ্কা জানান, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে আমাদের একমাত্র মেয়েও ভোজনরসিক! আমরা তাঁকে সঙ্গে করে যেখানে যাই নিয়ে যাই এবং আমরা যা খাই ও তাই খায়। ও ভেড়ার মাংস চিকেন সিদ্ধ কিংবা সবজি সিদ্ধ দেন, তাহলে কিন্তু ও খাবে না। স্বাদযুক্ত খাবার পছন্দ ওর।’

আরো পড়ুন: Ananya Guha: উচ্চ মাধ্যমিকে কেমন ফলাফল করলো পর্দার মুন্নি?

Image source-Google

By Torsha