বলিউডের দেশি গার্ল তিনি। এখন একসাথে বলিউড এবং হলিউড একসাথে কাঁপাচ্ছেন। কথা হচ্ছে নিক ঘরণী প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) নিয়ে। বর্তমানে বলিউডে খুব একটা তাকে দেখা না গেলেও হলিউডে তিনি স্বমহিমায় বিরাজমান। বহুদিন নানা সম্পর্কে থেকে আঘাত পেয়েছিলেন প্রিয়াঙ্কা। শেষে তার প্রিন্স চার্মিং নিক জোনাস তার জীবনে আসার পর থেকেই সুখে শান্তিতেই আছেন তিনি।

জাঁকজমকভাবে বিয়ে সেরেছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। বিয়ের জন্য ভাড়া করেছিলেন রাজস্থানের এক মস্ত বড় প্রাসাদ। শুধু তাই নয় তার পোশাকও ছিল দেখবার মতো। তবে জানা গেছে প্রিয়াঙ্কার নাকি সবকিছু বড়ই পছন্দ। তাই জন্যই অত বড় প্রাসাদ ভাড়া করেছিলেন তিনি। তার কথায়, “আমি তো কখনও বলিনি আমার এসব ভাল লাগে না। বরং সব বড় জিনিসই আমার পছন্দের। জীবনটা বড় হতে হবে তো!”

এক বিদেশি সাক্ষাৎকারে সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন বিয়ের জন্য এত বড় রাজপ্রাসাদ বুক করার কারণ কি ছিল? প্রিয়াঙ্কা জানান, ”আমার স্বপ্নই ছিল খুব জাঁকজমকপূর্ণ বিয়ে। জীবনটাই খুব বড় করে দেখি। তবে প্রাসাদ ভাড়া করা হলেও, মাত্র ১১০ জন আমার বিয়েতে নিমন্ত্রিত ছিল। তবে চেয়েছিলাম, পোশাকে নজর কাড়তে। সেই কারণেই আমার বিয়ের পোশাকের ৭৫ ফুট লম্বা অতিরিক্ত কাপড় ট্রেল হিসেবে রাখা হয়েছিল। আমার মতে এতে কোনও ক্ষতি নেই।”

আরো পড়ুন: Shruti Das: আবার পর্দায় ফিরছেন শ্রুতি, হাতে কোন কাজ?

Image source-Google

By Torsha