বরারবই বিতর্কের কেন্দ্রে অবস্থান করেন তিনি। এর আগেও বারবার বেলাগাম কথা ও আচরণের জন্য সমালোচনার মুখে পড়েছেন। এবার প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন বাংলাদেশের সেই বিতর্কিত সঙ্গীতশিল্পী মাইনুল আহসান নোবেল।

শনিবার বেলা বারোটার কিছু সময় পর এই বাংলাদেশি গায়ককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

ঠিক কি কারণে গ্রেফতার তিনি?

সূত্রের খবর,শরীয়তপুরের একটি স্কুলের রি-ইউনিয়নের অনুষ্ঠানে পারফর্ম করতে যাওয়ার কথা ছিল নোবেলের। বাংলাদেশি মুদ্রায় এর জন্য নাকি তিনি ১ লক্ষ ৭২ হাজার টাকা অগ্রিমও নিয়েছিলেন। কিন্তু অনুষ্ঠান করতে যাননি বিতর্কিত গায়ক। আর সেই জেরেই প্রতারণায় অভিযোগ দায়ের করা হয়। এই অভিযোগের জেরেই ঢাকা মহানগর পুলিসের গোয়েন্দা বিভাগের অফিসে নোবেলকে ডাকা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত,একসময় জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন নোবেল। তবে শো পরবর্তী সময় গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। তারপর বাংলাদেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেন এই গায়ক। নোবেলের বিরুদ্ধে অতিরিক্ত মদ্যপান করে তাঁর স্ত্রী সালসাবিলকে মারধর করার মতো মারাত্মক অভিযোগও উঠেছে। এমনকি গত মাসেও মত্ত অবস্থায় মঞ্চে অভব্যতা করেছিলেন নোবেল। আর এবার প্রতারণার দায়ে গ্রেফতার হলেন তিনি।

 

আরো পড়ুন:MS Dhoni: আরও ৫ বছর আইপিএল খেলতে পারবেন মাহি!