মাতৃদিবসের দিন মা মধু চোপড়া, শাশুড়ি মা ডেনিস জোনাস এবং মালতী মেরি জোনাস চোপড়ার সঙ্গে ইনস্টাগ্রামের পাতায় ছবি শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মা হতে পারার জন্য বিশেষ ভাবে তিনি মালতীর কথা উল্লেখ করেছেন তার লেখনীতে। তার পোস্ট দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) লেখেন, ‘নিজেকে অনেক ভাগ্যমান মনে হয় সবসময় মায়ের ভালোবাসায় জড়িয়ে থাকতে পেরেছি তাই। আমার মা আমার পরিচিত সবচেয়ে শক্তিশালী মহিলা। তাঁর মাও একই রকম ছিলেন। আমি যোদ্ধা নারীদের একটি বংশ থেকে এসেছি এবং তাঁদের অনেকের হাতে বেড়ে ওঠার জন্য আমি ধন্য। আমার মা, পিসিরা, আমার বড় মা। ধন্যবাদ মা, তুমি আমার জীবনের সবচেয়ে বড় উপহার। আমি আরও কৃতজ্ঞ তোমাকে পেয়ে’।

তিনি আরো লেখেন, ‘সকল মায়েদের উদ্দেশ্যে.. যাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি বা যাদের আমি চিনি না.. তোমরা সকলে সুপারহিরো। একজন নতুন মা হিসেবে আমার সেই সমস্ত লালনপালনের প্রতি অনেক শ্রদ্ধা আছে যারা পরবর্তী প্রজন্মের জন্য নিজেদের উৎসর্গ করেন। কৃতজ্ঞতা। এছাড়াও অনন্য পুত্র লালনপালনের জন্য এবং আপনি আমাদের পরিবারকে যে ভালোবাসা দিয়েছেন তার জন্য ডেনিসকে ধন্যবাদ। আমি আশীর্বাদধন্য’।

এরপর প্রিয়াঙ্কা নিজের মেয়েকে ভালোবাসা জানিয়ে তিনি পোস্ট শেষ করেন। লেখেন, ‘আর… আমি তোমাকে ভালোবাসি মালতী মেরি.. আমাকে মা বানানোর জন্য ধন্যবাদ। এটা আমার জীবনের সবচেয়ে বড় সম্মান যে তুমি আমাকে বেছে নিয়েছ’। ছবিটি শেয়ার করা মাত্রই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগী এবং রাজকুমার রাও, আলি ফজল, অনুষা দান্ডেকর, নাতাশা পুনাওয়ালার মতো আরো অনেক সেলিব্রিটিরা।

আরো পড়ুন: Ambulance: অ্যাম্বুল্যান্স চালক আর রোগীর আত্মীয়দের বিবাদে প্রাণ গেল মহিলার

Image source-Google

By Torsha