প্রকাশিত হল আইসিএসই-র দশম শ্রেণীর পরীক্ষার ফল। গত বছরের ন্যায় এবছরও নজর কাড়া সাফল্য পেল হলদিয়ার (Haldia) বিবেকানন্দ মিশন স্কুলের ছাত্রী সুস্বেতা ভট্টাচার্য্য ও তনিষ্ঠা মাইতি। জানা গিয়েছে, ৫০০-র মধ্যে ৪৯০ পেয়েছে তারা। উল্লেখ্য, গত বছর দিল্লি বোর্ড আইসিএসই-র দশম শ্রেণীর পরীক্ষায় রাজ্যে পঞ্চম স্থান লাভ করেছিল হলদিয়ার শ্রেয়শী সেনগুপ্ত।

জানা গিয়েছে, সুস্বেতা ভট্টাচার্য্য-র বাবা সঞ্জীব ভট্টাচার্য্য হলদিয়ার একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত এবং মা অর্পিতা ভট্টাচার্য্য গৃহবধূ। সুস্বেতা ভট্টাচার্য্য জানায়, পড়াশোনার পাশাপাশি আবৃত্তি করতে ও গল্পের বই পড়তে ভালোবাসে সে। ভবিষ্যতে কাডিওলজিস্ট ডাক্তার হতে চায় সুস্বেতা।

অন্যদিকে, তনিষ্ঠা মাইতি জানায়, সে ছবি আঁকতে ভালোবাসে এবং ভবিষ্যতে সে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়। তনিষ্ঠা-র বাবা তুহিনকান্তি মাইতি হলদিয়া পেট্রো কেমিক্যালসে কর্মরত এবং মা সুমনা মাইতি গৃহবধূ।

তাদের এই সাফল্যে স্কুলের শিক্ষক-শিক্ষিকারা ভীষণই আনন্দিত। তাঁরা বলেন, পড়াশোনায় খুব মেধাবী, নার্সারি থেকেই এই স্কুলে পড়ছে সুস্বেতা এবং তনিষ্ঠা পড়ছে সপ্তম শ্রেনী থেকে। দুজনেই পড়াশোনায় বেশ ভালো।

এদিন স্কুল কর্তৃপক্ষের তরফে দু’জনকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানানো হয়। সেই সাথে স্কুলের প্রধান শিক্ষিকা জয়িতা চক্রবর্তী থেকে শুরু করে আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব সবাই ফোন করে শুভেচ্ছাবার্তাও জানায় এই দু’জনকে।

 

আরো পড়ুন:Malda:জঙ্গী সংগঠনের নাম করে হুমকি ঠিকাদারকে!দাবি ৫ লক্ষ টাকার!চাঞ্চল্য মালদায়