জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব!জঙ্গলমহলের অলরাউন্ড পল্লবীর এখন স্বপ্ন এইটাই!বনতিল্লা গ্রাম থেকে পাঁচ কিলোমিটার সাইকেল চালিয়ে খাতড়া মফস্বল শহর।তারপর সেখান থেকে বাস ধরে সোজা বাঁকুড়া (Bankura) শহর।রোজনামচা প্রত্যন্ত জঙ্গলমহলের বাসিন্দা বছর ২৫ এর পল্লবী মাহাতো।ছোটবেলা থেকে ক্রিকেটের প্রতি আগ্রহ থাকলেও,মেয়েদের সাথে ক্রিকেট খেলার সুযোগ ছিল না তার।এরপর মাধ্যমিক পাস করার পর পল্লবীর সাথে যোগাযোগ হয় খাতড়া মহকুমা ক্রিকেট সংস্থার।পরে বাঁকুড়া শহরের ‘দ্রোণাচার্য স্কুল অফ ক্রিকেট’ এর সাথে যুক্ত হয় সে।সেখানেই চলে তার সংগ্রাম।

ইতিমধ্যেই জেলার বিভিন্ন প্রতিযোগিতার সাথে সাথে ‘সি এ বি’ লিগ,’বেঙ্গল বাইজুস চ্যাম্পিয়নশিপ’ সহ অনেক রাজ্য স্তরের প্রতিযোগিতাতে সে অংশগ্রহণ করেছে।এখন পল্লবীর স্বপ্ন জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা।

পল্লবীর কোচ সব্যসাচী চট্টোপাধ্যায় জানান,-বাঁকুড়া জেলার ছেলেমেয়েদের মধ্যে ট্যালেন্টের কোন অভাব নেই আছে সুযোগের অভাব,তার ধারণা পল্লবী একদিন জাতীয় স্তরে খেলবে।

স্বপ্ন প্রসঙ্গে পল্লবী মাহাতো আমাদের প্রতিনিধিকে জানান,-পরবর্তীতে তার ইচ্ছে জাতীয় দলের হয়ে খেলা, তার এই এগিয়ে আসার পথে তার বাড়ির লোক, কোচ সবাই কার ভূমিকায় অনস্বীকার্য বলেই সে জানায়।