কেরিয়ারের শীর্ষে থাকাকালীন রণবীর কাপুরের সাথে বিয়ে করেন আলিয়া ভাট (Alia Bhatt)। কাপুর পরিবারের বউ এখন তিনি। শুধু তাই নয়, বিয়ের কয়েক মাসের মধ্যই মা হন তিনি। কোলে আসে ছোট্ট রাহা। ৬ মাস হয়ে গেলো রাহার। যতদিন যাচ্ছে মাকে আরো মুগ্ধ করছেন তার মেয়ে। কীভাবে মুগ্ধ করছে সেই ছোট্ট একরত্তি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, “যা কিছু ভাল, তা এখন রাহার সঙ্গে সম্পর্কিত। আমার মেয়ে ইদানীং আমার মুখ স্পর্শ করছে। এই সপ্তাহে সব থেকে ভাল কিছু যদি ঘটে থাকে আমার সঙ্গে, সেটা এইটাই। ওকে যখন খাওয়াই, প্রথমে কোলে শুয়ে ও উপরের দিকে তাকায়। আমার মুখের দিকে কিছু ক্ষণ তাকিয়ে থেকে আমার মুখ স্পর্শ করতে আরম্ভ করে।”
আলিয়ার (Alia Bhatt) কথায়, “আমাদের মধ্যে যেন এক রোম্যান্টিক মুহূর্ত তৈরি হচ্ছে! জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি আমার এখনও অবধি।”

সম্প্রতি মেট গালার অনুষ্ঠানে নিজের ক্যারিশমা দিয়ে সকলকে মুগ্ধ করেছেন অভিনেত্রী। তবে এই জার্নির পিছনেও রয়েছেন রাহা। প্রায় ৪ দিন রাহাকে ছেড়ে এই প্রথম বাইরে কাটিয়েছেন তিনি। আর তাতেই বুক খালি লাগছিল তার। তবে ইদানীং তিনি ঠান্ডা হয়েছেন, ধৈর্য্য বেড়েছে।

তাঁর কথায়, “মাতৃত্ব আমার ধৈর্য বাড়িয়েছে। আগে ভীষণ অধৈর্য ছিলাম, আরও অধৈর্য হয়ে উঠছিলাম সময়ের সঙ্গে সঙ্গে। তার পর যখন মা হলাম, সব বদলে গেল। ভিতরের জোর এখন অনেক বেশি, নিজেকে শান্ত, স্থিতিশীল লাগে এখন।”

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন চিংড়ির ধোকা

Image source-Google

By Torsha