নব্বইয়ের দশকে ‘জমিন আসমান’, ‘বিবি ও বিবি’র মতো একের পর এক হিট ছবি দিয়েছেন। কিন্তু বিয়ের পরেই কেরিয়ারের শীর্ষে থাকা স্বত্বেও সরে আসেন তিনি। কথা হচ্ছে যোগীতা বালীকে নিয়ে। মিঠুনের সাথে বিয়ে পর কি এমন হয়েছিল যার জন্য কেরিয়ার থেকে সরে আসতে হয়েছিল তাকে? এই প্রশ্নের উত্তর এখনো পাননি তার অনুরাগীরা। অবশেষে উত্তর জানালো তার ছেলে মিমো (Mimoh Chakraborty)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমো বলেছেন, ‘‘প্রচারের আলোর মায়া ত্যাগ করে বিয়ের পর মা সংসার করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি মা এবং একজন স্ত্রীর ভূমিকা পালন করতে চেয়েছিলেন। আর এই সিদ্ধান্ত নিয়ে তাঁর কোনও রকম অভিযোগ নেই।’’ যোগীতার প্রকাশ্যে না আসার কারণ কি? মিমো বলেন, ‘‘মা এখন কালেভদ্রে বাড়ির বাইরে পা রাখেন। মা বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেই বেশি পছন্দ করেন। আমরা মাকে পরিবারের সঙ্গে লাঞ্চে যেতে বললেও খুব কম সময় তিনি রাজি হন।’’

তবে মায়ের সঙ্গে অভিনয়ের ইচ্ছা রয়েছে মিমোর (Mimoh Chakrabarty)। তাঁর কথায়, ‘‘আমার ইচ্ছা রয়েছে কোনও দিন মায়ের সঙ্গে অভিনয় করার। হয়তো কোনও দিন আমার এই ইচ্ছাপূরণ হবে।’’ খুব শীঘ্রই মুক্তি পাবে মিমোর নতুন ছবি ‘যোগিরা সা রা রা’। এছাড়াও এই বছর মিমোর কেরিয়ারের প্রথম তেলুগু ছবিও মুক্তি পাওয়ার কথা।

আরো পড়ুন: Anubrata Mondal: মেয়ের জামিনের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা অনুব্রতর

Image source-Google

 

 

By Torsha