সাগরদিঘিতে কংগ্রেসের জয়ের পর নতুন অক্সিজেন পেল বিজেপি। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) এমনই অভিযোগ দায়ের করেছেন। সাগরদিঘি ভোটের ফলাফল ঘোষণার পরে, রামনবমীতে হিংসা ছড়িয়েছে গেরুয়া শিবির। এমনকি তারা এনআরসি কার্যকর করার হুমকিও দিতে শুরু করেছে। শনিবার মুর্শিদাবাদের রানিনগরের সভা থেকে ফের একবার কংগ্রেস-বিজেপি আঁতাত নিয়ে সরব হলেন তিনি।

সাগরদিঘি উপনির্বাচনের পর রানিনগর সভা থেকে অভিষেকের দাবি অনুযায়ী নতুন প্রাণ পেয়েছে বিজেপি। এরপর রাম নবমীতে হিংসা ছড়িয়েছে। এনআরসি কার্যকর করা হুমকিস্বরূপ। কিন্তু আমরা এনআরসি হতে দেব না। বিজেপি-কংগ্রেসের বৈরিতা নিয়েও আলোচনা করেছেন তৃণমূল নেতা। তিনি বলেন, “তৃণমূল জিতলে, বিজেপি পেট্রল ও ডিজেলের দাম কমিয়ে দিত। সাগরদিঘিতে কংগ্রেস জিতে গেলেও, পেট্রলের মতো প্রয়োজনীয় জিনিসের দাম কমেনি।”

আজকের বৈঠক থেকে অভিষেক (Abhishek Banerjee) সাগরদিঘির কংগ্রেস বিধায়ক বায়রন বিশ্বাসকেও বার্তা দেন। এদিন তিনি বলেন, “রাজ্য সরকার চায় সাগরদিঘির উন্নয়ন হোক। বায়রন যদি কাজে অসুবিধার সম্মুখীন হন, তাহলে তাঁর মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলা উচিত।” রাজনৈতিক মহলের মতে, কংগ্রেস বিধায়ককে কাছে টানার চেষ্টা করছে তৃণমূল। সাগরদিঘিতে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পটি নির্বাচনের ফলাফল প্রকাশের কিছু দিন আগে অভিযোগের ফলস্বরূপ স্থগিত করা হয়েছিল। যদিও তৃণমূল আগেই এই দাবি প্রত্যাখ্যান করেছিল।

আরও পড়ুন:Nitish Rana Wife: কেকেআর অধিনায়কের স্ত্রীকে দিল্লির রাস্তায় হেনস্থা! গুরুত্বহীন দিল্লি পুলিশ

By Sk Rahul

Senior Editor of Newz24hours