১মে বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা (Sudipta Banerjee) বন্দোপাধ্যায়। পাত্র কে জানেন? প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সী। ধুমধাম করে আয়োজন করা হয়েছে বিয়ের। মেনুতে প্রায় কোনো খাবারই বাদ দেওয়া হচ্ছেনা। কিন্তু ছোটবেলা কেমন কাটিয়েছেন সুদীপ্তা? শুনলে অবাক হবেন।

সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চে মাকে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান মা বাবা ও দাদাকে নিয়ে তার পরিবার। খুবই অভাবের মধ্যে ছোটোবেলা কাটিয়েছেন তিনি। ‘খেলা’ সিরিয়ালে বিন্দু চরিত্রের মাধ্যমে ছোট পর্দায় পা রেখেছিলেন তিনি।

সুদীপ্তা (Sudipta Banerjee) বলেন, “দাদা তখন চাকরি খুঁজছে। বাবার কাজ ছিল না। আমাদের সংসার যে কী ভাবে চলেছে তা আমরাই জানি। ইলেকট্রিকের বিল দেওয়া হয়নি বলে আমাদের বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিল। মাত্র ২২০০ টাকার জন্য কেব্‌ল লাইন কেটে দিয়ে গিয়েছিল। তাই তো আমার চরিত্রের জনপ্রিয়তার স্বাদ আমি নিজেই উপলব্ধি করতে পারিনি। বর্তমানে আমি নিজের সবটা পরিবারকে দিতে চাই। যে সাফল্যটুকু পেয়েছি, সবটাই মা-বাবার আশীর্বাদে।” বর্তমানে বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। বিয়েতে লাল বেনারসি পড়ারই ইচ্ছা আছে তার। বিয়ের বেশ কদিন পর আবারো “সোহাগ জলের” বেণী বৌদি হিসেবে।

আরো পড়ুন: Priyanka Chopra: সারোগেসির মাধ্যমে মা হলেও কম কষ্ট করতে হয়নি প্রিয়াঙ্কাকে, নিজের মুখেই জানালেন সেই কথা

Image source-Google

By Torsha