বর্তমানে সমস্ত তারকারা নিজেদের সন্তানদের মুখ ক্যামেরায় দেখাতে চান না একটি নির্দিষ্ট বয়সে না পৌঁছানো পর্যন্ত। যদিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে প্রিয়াঙ্কা কন্যা। জন্মের ৬ মাসের মধ্যেই বিপাশাও নিজের মেয়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

দেখতে দেখতে ৬ মাস হয়ে গেলো আলিয়া (Alia Bhatt) ও রণবীরের মেয়ের। কবে মুখ দেখা যাবে তার? সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান ২বছর বয়সের আগে ক্যামেরায় মুখ দেখাবেনা রাহা। তিনি বললেন, “রণবীর একেবারেই চায় না রাহার ব্যক্তিজীবনে কোনও বিরক্তির উদ্রেক হোক। সবার সামনে এনে ফেলতে চাইছে না মেয়েকে। কোনও ছবি সমাজমাধ্যমে পোস্ট করতেও চাই না আমরা। কারণ এতে নানা কথা হবে, চর্চা হবে আমাদের মেয়েকে নিয়ে। তাতে আমরা অস্বস্তি বোধ করব।”

ইদানীং নাকি আলিয়াকে (Alia Bhatt) “রাহার জননী” বলে ডাকলে তিনি বেশ আনন্দিত হচ্ছেন। তিনি জানিয়েছেন কাছের লোকের ব্যাপারে তিনি খুবই সচেতন এবং সাবধানী। আর এইটুকু বয়সেই মেয়েকে পাবলিক ফিগার বানিয়ে তার শৈশবকে কেড়ে নিতে চাননি তারা। সম্প্রতি লন্ডনে গিয়ে মেয়ে ও স্বামীর সাথে নিজের জন্মদিন পালন করেছেন আলিয়া। তিনি বলেন, “কেউ বিরক্ত করেনি আমাদের। এত শান্তিতে আমরা নিজেদের মতো সময় কাটিয়েছি যে, দিনগুলো স্বপ্নের মতো ছিল।” তবে তিনি এও জানিয়েছেন মুম্বই এয়ারপোর্টে তাদের সাথে রাহা আছে দেখেই ক্যামেরা নামিয়ে রাখেন সকলে। তাঁর কথায়, “ওঁদের সহযোগিতা ছাড়া আমরা মেয়ের নিরাপত্তা বজায় রাখতে পারতাম না।”

আরো পড়ুন: Kareena Kapoor Khan: প্রেগন্যান্সির সময় কি করতেন করিনা? নিজের মুখেই জানালেন তিনি

Image source-Google

By Torsha