কথায় আছে, সলমন খানের বোন অর্থাৎ অর্পিতা খান নাকি সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। ছোটোবেলাতেই সলমন খানের বাবা সেলিম খান তাকে দত্তক নেন। তারপর থেকেই সলমনের বোন হিসেবে বাড়ির মেয়ের মতোই বড় হয়েছেন তিনি। সলমন নিজেও তাকে মানুষ করেছেন স্নেহ ভালোবাসা দিয়ে। তবে তার জীবনে ট্রোলিং যেনো ওতপ্রোতভাবে জড়িয়ে। কখনো তার গায়ের রং অথবা তাকে কেমন দেখতে এই নিয়ে তাকে প্রতিনিয়ত কথা শুনতে হয়। এবার সেই নিয়ে মুখ খুললেন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)। তাঁর কথায়, “দিন রাত্রি আমার স্ত্রীকে নিয়ে ট্রোলিং চলছেই। সেলিব্রিটি মানে যেন মোটা হওয়া নিষেধ। সেলিব্রিটি হয়েছে বলেই যেন ওকে নির্দিষ্ট ড্রেস-কোড মেনে চলতে হবে। ও কালো… আর তাই যতবারই ওর ছবি অনলাইনে ভাইরাল হয়, ঠিক ততবারই ওকে মনে করিয়ে দেওয়া হয় যে ও কালো। এখন আর কেউ মনের সৌন্দর্য দেখে না। কেউ জানতেও চায় না মানুষ হিসেবে সে কতটা সুন্দর…বাইরে থেকে কে কতটা সুন্দর সেটাই এখন আলোচনার বিষয় হয়ে গিয়েছে।”

আয়ুশ বলেছেন অর্পিতা নিজেও জানেন যে তাকে নিয়ে এমন ট্রোলিং। আয়ুশ (Ayush Sharma) জানান, ” আমায় অর্পিতা বলে, আমি সেলেব নই। আমি তারকা হওয়ার মতো কিছু করিনি। আমি কখনওই ক্যামেরার সামনে দাঁড়াব না। যেভাবে নিজের জীবন কাটাই সেভাবে কাটাব।”

বিয়ের আগে অর্জুন কাপুরের সাথে সম্পর্কে ছিলেন অর্পিতা। কিন্তু সেই প্রেম টেকেনি। এরপর আয়ুশের সাথে তার বিয়ে হয় এবং বর্তমানে দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার।

আরো পড়ুন: Abhisek: কোচবিহারের রাস্তায় হাঁটলেন অভিষেক, পুজো দিলেন মন্দিরে

Image source-Google

By Torsha